Samantha Prabhu: ২০২২ মোটেও সামান্থার জন্য সুখকর ছিল না, নতুন বছরকে স্বাগত জানাতে এবার কী বললেন সেলেব

Samantha Prabhu: সামান্থা প্রভু, এক কথায় বলতে গেলে যাঁর উপস্থিতিতে পর্দায় ঝড় ওঠে, দক্ষিণের সেই স্টারই এখন ঝড় তুলেছে নেট দুনিয়ার পাতায়।

Samantha Prabhu: ২০২২ মোটেও সামান্থার জন্য সুখকর ছিল না, নতুন বছরকে স্বাগত জানাতে এবার কী বললেন সেলেব
দ্য ফ্যামিলি ম্যান মুক্তি পাওয়ার পর থেকেই বহু ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন সামান্থা। তবে এবার সবাইকেই জানিয়ে দিলেন, তিনি এক লম্বা বিরতিতে যেতে চান। তাই এখনই শুরু করতে পারবেন না ছবির কাজ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2022 | 8:13 AM

সামান্থা প্রভু, এক কথায় বলতে গেলে যাঁর উপস্থিতিতে পর্দায় ঝড় ওঠে, দক্ষিণের সেই স্টারই এখন ঝড় তুলেছে নেট দুনিয়ার পাতায়। ঝড়ের গতিতে ভাইরাল সিনে দুনিয়ায় এখন সামান্থা। গত কয়েকমাসে বলিউড-দক্ষিণী দুনিয়ার বিভাজনটা বেশ কিছুটা ভেঙে গিয়েছে। এখন দক্ষিণী দুনিয়ায় বলিউড স্টারেরা গিয়ে যেমন অভিনয় করছেন, ঠিক তেমনই পাল্লা দিয়ে দক্ষিণী দুনিয়ার স্টারদের বলিউডে পা রাখতে দেখা যাচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল এক একটি ছবি কিয়ারার, আবার উল্টো ছবিটাও দেখা যাচ্ছে সিনে দুনিয়ায়। প্রভাস থেকে শুরু করে রশ্মিকা, সকলেই ধীরে ধীরে পা বাড়াচ্ছে বলিউডে, অতীতেও যা ঘটেছে একাধিকবার। তবে দক্ষিণী দুনিয়ার নিরিখে সামান্থার ভক্তমহলে দর এক কথায় এখন তুঙ্গে।

বড় পর্দার পরই এখন যেখানে দর্শকেরা ঝুঁকছেন, তা হল এবার ওটিটি প্ল্যাটফর্ম। ওটিটি প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন এখন একে একে সকলেই। প্রথমসারিতে থাকা সেলেবরাই এখন দস্তুর মত কাজ করছেন ওটিটি প্লাটফর্মে। এর আগেই বড়পর্দার পাশাপাশি সামান্থা ওটিটি দুনিয়ায় ঝড় তুলেছেন, কারণ দ্য ফ্যামিলি ম্যান সিজন ২-তে তাঁর উপস্থাপনা সকলকে তাক লাগিয়ে দিয়েছিল। সেখানে রাজির চরিত্রে ঝড় তুলেছিলেন সামান্থা প্রভু। দিন দিন যেন রূপ ফেটে পড়ছে। সামান্থাকে দেখে এক কথায় হ্যাঁ ভক্তমহল, তবে না, নিজেকে ফিট রাখার বিষয় কোনও রকমের ফাঁক রাখেন না তিনি। তবে কেরিয়ারের শুরুটা মোটেও এতটা স্বাভাবিক ছিল না।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

তবে সামান্থা প্রভুর ২০২২ বছরটি খুব একটা ভাল গেল না। বছরভর তাঁকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে থালেও, মাঝপথেই থামতে হল তাঁকে। কঠিন রোগে ভুগছেন সামান্থা প্রভু। কয়েক মাস আগে মায়োসাইটিসে আক্রান্ত হন তিনি। বর্তমানে বেশ কিছুটা বিরতিতে রয়েছেন সামান্থা। তবে বছর শুরুতেই আশায় বুক বাঁধছেন তিনি। ইনস্টাগ্রামে এক ছবি নিয়ে, সামান্থা ভক্তদের সঙ্গে আরও একটি ছবি এবং বার্তা শেয়ার করে নিলেন। সেলফিতে, ‘ও আন্তাভা’ তারকাকে একটি কালো প্রিন্টেড নাইট স্যুট এবং নো-মেকআপ লুকে দেখা যায়।

একটি ছবির সাথে, তিনি একটি মিষ্টি নোট লিখেছিলেন, “ফাংশন ফরোয়ার্ড…আমরা কী করতে পারি তা নিয়ন্ত্রণ করুন!! এবার একটি নতুন এবং সহজ রেজোলিউশনের জন্য সময় এসেছে.. যে বিষয়গুলি আমাদের নিজেদের প্রতি দয়ালু এবং করুন। ঈশ্বর আশীর্বাদ করুন। শুভ ২০২৩!! “