Samantha: চলতি বছর সামান্থার জন্য ভীষণ কঠিন, কোন চ্যালেঞ্জ নিলেন দক্ষিণীস্টার সামান্থা

Viral Video: লাইকের বন্যা বয়ে গেল এই পোস্টে। ছয় সপ্তাহ আগে শেয়ার করা এই ভিডিয়ো জুড়ে নানা জল্পনা তুঙ্গে। নতুন কোন প্রজেক্ট হাতে নিতে চলেছেন তিনি!

Samantha: চলতি বছর সামান্থার জন্য ভীষণ কঠিন, কোন চ্যালেঞ্জ নিলেন দক্ষিণীস্টার সামান্থা
স্প্যাগেটি স্ট্র্যাপড গাঢ় সবুজ ও কালো গাউনে সামান্থা
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 9:28 AM

না, কেবল দক্ষিণী দুনিয়া নয়, সামান্থা প্রভু এখন ঝড় তুলেছে নেট দুনিয়ার পাতায় গোটা দেশ জুড়ে। ভক্তের সংখ্যা নেহাতই কম নয় তাঁর বর্তমানে। একের পর এক সিরিজ থেকে শুরু করে ছবিতে অভিনয় করে সকলকে তাক লাগিয়ছেন তিনি। তাঁর অনবদ্য আইটেম ডান্স পুষ্পা ছবি থেকে হিট। ও আন্টামা গানের জন্য পারিশ্রমিক বাবদ পেয়েছেন মোটের ওপর ৫ কোটি টাকাও। সামান্থার ঠিক এমনই চাহিদা বর্তমানে সিনে দুনিয়ায়।

দিন দিন যেন রূপ ফেটে পড়ছে। সামান্থাকে দেখে এক কথায় হ্যাঁ ভক্তমহল, তবে না, নিজেকে ফিট রাখার বিষয় কোনও রকমের ফাঁক রাখেন না তিনি। এবার সেই চ্যালেঞ্জই গ্রহণ করলেন সামান্থা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় একটি শরীর চর্চার ভিডিয়ো শেয়ার করে লেখেন, এই বছরটা খুব চ্যালেঞ্জিং হতে চসেছে তাঁর জন্য। যার প্রমাণ স্বরূপ যে ভিডিয়োটি তিনি দিলেন, তা এক কথায় চোখে ধাঁধিয়ে দিল। ৫ ও ৫ কেজির ওয়েট তুলে তাক লাগালেন সামান্থা।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

লাইকের বন্যা বয়ে গেল এই পোস্টে। ছয় সপ্তাহ আগে শেয়ার করা এই ভিডিয়ো জুড়ে নানা জল্পনা তুঙ্গে। নতুন কোন প্রজেক্ট হাতে নিতে চলেছেন তিনি! কেউ আবার প্রশ্ন করে বসল আগামী ছবিতে কি অ্যাকশন লুকে দেখা যাবে তাঁকে, নানা জনের নানা মত, ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সামান্থা যে নিজেকে এবার সব রকমভাবে পোক্ত করে তুলতে পা বাড়িয়েছেন, সেই ইঙ্গিত স্পষ্টই। বেড়েছে ভক্তমহলে চাহিদা, বেড়েছে তাঁর একাগ্রতাও। এই পিক সময় তাই নিজেকে আরো একবার গড়ে নেওয়ার পালা। অভিনেত্রীদের মাঝে কড়া টক্কর দিতে প্রস্তুত সামান্থা এবার কোমর বেঁধে নেমে পড়ছে ময়দানে।