১২ বছর আগে যিনি ছিলেন মেয়ে, তিনি এখন সম্রাটের স্ত্রী!

Music Video: সম্রাট TV9 বাংলাকে জানালেন ১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে তিনি যে চরিত্রে অভিনয় করতেন, তার নাম ছিল সাগর সেন। তাঁর মেয়ের চরিত্রের নাম ছিল মিলি। সে চরিত্রে ঋত্বিকা সেনের অভিনয় দেখতেন দর্শক।

১২ বছর আগে যিনি ছিলেন মেয়ে, তিনি এখন সম্রাটের স্ত্রী!
মিউজিক ভিডিয়োয় নতুন জুটি সম্রাট এবং ঋত্বিকা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 4:15 PM

১২ বছর আগে যে ছিল মেয়ে, ১২ বছর পর সে হয়ে গেল বউ! এমন ঘটনাই ঘটেছে অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের জীবনে। সম্রাট মুখোপাধ্যায়ের স্ত্রী ময়না মুখোপাধ্যায়ও অভিনেত্রী। তবে এই বউ বদলের ঘটনা রিয়েল নয়, রিল লাইফের।

বিষয়টা ঠিক কী? সম্রাট TV9 বাংলাকে জানালেন ১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে তিনি যে চরিত্রে অভিনয় করতেন, তার নাম ছিল সাগর সেন। তাঁর মেয়ের চরিত্রের নাম ছিল মিলি। সে চরিত্রে ঋত্বিকা সেনের অভিনয় দেখতেন দর্শক। সেই ঋত্বিকা ১২ বছর পরে সম্রাটের রিল লাইফ স্ত্রী হলেন! সৌজন্যে আসন্ন একটি মিউজিক ভিডিয়ো।

সম্রাটের কথায়, “জুবিন গর্গের একটি মিউজিক ভিডিয়ো শুট করে দার্জিলিং থেকে সবে ফিরলাম। সেখানে ঋত্বিকা আমার স্ত্রীয়ের ভূমিকায়। ১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে ও ছিল আমার মেয়ের চরিত্রে। সে সময় ঋত্বিকাকে বলেছিলাম, একদিন আমি তোমার হিরো হব। প্রমিস করেছিলাম। ও ইয়ার্কি করে উড়িয়ে গিয়েছিল। আমি কিন্তু সেই প্রমিস রেখেছি। হা হা হা…।”

সম্রাট আরও জানালেন, জুবিন গর্গের এই মিউজিক ভিডিয়ো দুর্গাপুজোর সময় রিলিজ করবে। এর ক্যাচলাইন হিন্দিতে হলেও বাকিটা বাংলায়। দার্জিলিংয়ের পরিবেশ, জুবিনের গান সব মিলেমিশে দারুণ কাজ হয়েছে বলে জানালেন অভিনেতা।

samrat-rwitika

আরও দুটি লুকে সম্রাট এবং ঋত্বিকা।

শুটিং সেটে ১২ বছর আগের পর্দার মেয়ে ঋত্বিকা কী বললেন? হেসে সম্রাট বললেন, “মেয়ে ভুল করে বাবা বলেই ডেকে ফেলছিল মাঝেমধ্যে। আমি বললাম এখন আমি তোমার স্বামী। তুমি ইমোশন চেঞ্জ করো। আড্ডা হল। অনেক অন্তরঙ্গ মুহূর্তও অনস্ক্রিন করেছি আমরা। পেশাদার অভিনেত্রী না হলে পেরে উঠত না। ঋত্বিকার সঙ্গে ১২ বছর দেখা হয়নি। ময়নার সঙ্গে ও কাজ করেছে। আমার সঙ্গে ১২ বছর পরই দেখা হল। নস্ট্যালজিক লাগল। রবি ওঝার কথা মনে পড়ছিল। ব্যক্তিগত ভাবে রবিজি সিলেক্ট করেছিলেন ঋত্বিকাকে। আর সাগর সেনের ট্র্যাকটাই বাবা-মেয়ের বন্ডিংয়ের উপর ছিল। সব মিলিয়ে পুরনো দিনের কথা, আর নতুন কাজ দারুণ হল।”

‘বউ কথা কও’ এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক। তার মাধ্যমেই মানালি মনীষা দে ডেবিউ করেছিলেন। বহু পরিচিত অভিনেতার অভিনয়ে সমৃদ্ধ ছিল সেই ধারাবাহিক। আপাতত ‘ধুলোকণা’ ধারাবাহিকে মানালির অভিনয় দেখছেন দর্শক। এর মাঝে বেশ কিছু ছবির কাজও করেছেন তিনি।

অন্যদিকে আপাতত ‘গঙ্গারাম’ ধারাবাহিকে সম্রাটের অভিনয় দেখছেন দর্শক। তাঁর কথায়, “অনেকগুলোর কথা চলছে। দেখা যাক। আসলে টেলিভিশনে খুব সাবধানে প্রজেক্ট পছন্দ করতে হয়। কারণ এক, দেড় বছরেরর ইনভলভমেন্ট। ভাল প্রজেক্ট না হলে, পরে আর কাজটা করতে ভাল লাগে না।”

আরও পড়ুন, শ্রীদেবীর সঙ্গে আমি আত্মিক যোগাযোগ অনুভব করি: শ্রীলেখা