Samantha Ruth Prabhu: অসুখে হারিয়েছে সামান্থার জৌলুস, ট্রোলের জবাবে ধরা পড়ল অভিনেত্রীর যন্ত্রণা

Samantha Ruth Prabhu: তাঁর এই অবস্থায় সামান্থা পাশে পেয়েছেন প্রত্যেককে। তেলুগু এবং বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেকেই তাঁর আরোগ্য কামনা করেছেন। তিনি পাশে পেয়েছেন প্রাক্তন স্বামী নাগা চৈতন্যকেও।

Samantha Ruth Prabhu: অসুখে হারিয়েছে সামান্থার জৌলুস, ট্রোলের জবাবে ধরা পড়ল অভিনেত্রীর যন্ত্রণা
সামান্থা রুথ প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2023 | 10:39 AM

সামান্থা রুথ প্রভু প্রমাণ করে দিয়েছেন যে তিনি একজন ফাইটার। মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘শকুন্তলম’। ট্রেলার লঞ্চে কিছুক্ষণের জন্য এসেছিলেন সামান্থা। বিগত কয়েক মাস ধরে বিরল অসুখ মায়োসিটিসে ভুগছেন অভিনেত্রী। মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন চিকিৎসা করাতে। এটি এমন একটি অসুখ, যাতে সারা শরীরে তীব্র যন্ত্রণা হয় এবং শরীর ফুলেও যায়। শোনা যাচ্ছে, চিকিৎসা করাতে দক্ষিণ কোরিয়ায় যাবেন সামান্থা। রিপোর্ট বলছে, প্রচুর ওষুধ খেতে হচ্ছে সামান্থাকে। তাঁর জীবন যাত্রাও পাল্টে গিয়েছে। তাঁর এই অবস্থায় সামান্থা পাশে পেয়েছেন প্রত্যেককে। তেলুগু এবং বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেকেই তাঁর আরোগ্য কামনা করেছেন।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

এরই মধ্যে কিছু মানুষ বলছেন যে, অসুখের কারণে জৌলুস হারিয়েছেন সামান্থা। তাতে টুইট করে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সামান্থা। তিনি লিখেছেন, “আমি প্রার্থনা করি আপনাদের কাউকেই যেন মাসের পর-মাস এমন চিকিৎসার মধ্যে না যেতে হয়। আমার ভালবাসা নিন এবং নিজের জৌলুস বাড়ান।”

গত দু’বছর বেশ কঠিন ছিল সামান্থার জন্য। ২০২১ সালে স্বামী নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ ঘটে। তাই নিয়ে কম ট্রোলিং হয়নি। ট্রোলের শিকার হয়েছেন সামান্থাই বেশি। নানাভাবে আক্রমণ করা হয়েছিল তাঁকে। স্বামীর সঙ্গে তিক্ততাও ছিল তাঁর। কিন্তু সামান্থার অসুস্থতার খবর পেয়ে তাঁর আরোগ্য কামনা করেছেন নাগাও।