Vicky Kaushal: হঠাৎ ধার্মিক হয়ে উঠলেন কেন ভিকি কৌশল? 

Vicky Kaushal: কয়েক দিন আগেই ভিকি ছিলেন পাহাড় সুন্দরী মসৌরিতে। সেই ছবি আর ভিডিয়োও তিনি নিজের ইনস্টাগ্রামে দিয়েছিলেন।

Vicky Kaushal: হঠাৎ ধার্মিক হয়ে উঠলেন কেন ভিকি কৌশল? 
ঋষিকেশে ভিকি কৌশল
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 6:36 AM

ঋষিকেশের গঙ্গায় ডুব দিচ্ছেন ভিকি কৌশল (Vicky Kaushal) । এমন একটা ভিডিয়ো তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন। তাঁর বাইসেপ আর সুগঠিত পেশী দেখে অনুরাগীকুল অবাক। মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স। কিন্তু কী করছেন তিনি সেখানে? তা অবশ্য বোঝা যাচ্ছে না। কারণ ভিকি (Vicky Kaushal) ভিডিয়োর সঙ্গে শুধু ক্যাপশন লিখেছেন, ‘হর হর গঙ্গে #ঋষিকেশ’। ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি গঙ্গায় ডুব দিয়ে উঠছেন, হাত জোড় করা, চোখ বন্ধ। দেখে মনে হচ্ছে তিনি ভগবানকে প্রণাম জানাচ্ছেন, তারপর উঠে চলে যাচ্ছেন। ভিডিয়োর সঙ্গে রাঘব জুয়ালের গাওয়া ‘হর হর ভোলে নমহঃ শিবায়ে’ গান বাজতে শোনা যাচ্ছে।

তাঁর এই ভিডিয়ো দেখে অনুরাগীরা যেমন অবাক হয়েছেন, তেমন তাঁর সহ-অভিনেতা বন্ধুরাও। ভিকি পত্নী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে ‘ভুত পুলিশ’ ছবিতে কাজ করছেন সিদ্ধান্ত চতুর্বেদী। তিনি এই ভিডিয়ো দেখে হাত জোড় করার ইমোজি দিয়েছেন। সামান্থা রুথ প্রভুও লাইক করেছেন পোস্টে। অনেকে ‘হর হর মহাদেব’ তো কেউ কেউ ‘হর হর গঙ্গে’ লিখেছেন কমেন্ট বক্সে। একজন অনুরাগী তো লিখেছেন প্রত্যেক দিন তাঁকে দেখে দেখে প্রেমে পড়ে যাচ্ছেন।

কয়েক দিন আগেই ভিকি ছিলেন পাহাড় সুন্দরী মসৌরিতে। সেই ছবি আর ভিডিয়োও তিনি নিজের ইনস্টাগ্রামে দিয়েছিলেন। তিনি এমন বহু ছবি প্রায় প্রত্যেক দিন দিয়ে থাকেন। আর সেই ছবি দেখে অনুরাগীরা প্রেমে পড়বেন, তাই-ই তো স্বাভাবিক। কয়েকদিন আগে ক্যাটরিনাকে নিয়ে ঘুরে এসেছেন। এখন দু’জনেই কাজে ব্যস্ত। মেঘনা গুলজারের ‘শ্যাম বাহাদুর’, ‘গোবিন্দ নাম মেরা’, লক্ষণ উতেকর এবং আনন্দ তিওয়ারির নাম ঠিক না হওয়া দুটো ছবিতেও তিনি কাজ করছেন। মসৌরিতে তো শুটিং ছিল, তা নিজেই জানিয়েছিলেন। কিন্তু ঋষিকেশের বিষয়ে কিছুই বলেননি এখনও। আশা করা যায়, তাঁর কোনও একটি ছবির শুটিং করতেই তিনি গিয়েছেন ঋষিকেশ।

আর পড়ুন- Yash-Deepika Padukone: হিন্দি ছবি করলে নায়িকা হবেন দীপিকা, কেন বলেলন যশ?

আর পড়ুন-Yash-‘KGF Chapter 2’: রকি ভাই মানে যশ, এবার বিয়ের নিমন্ত্রণ পত্রে

আর পড়ুন-Aamir Khan-Azad Rao Khan:  গরমের দুপুরে আমিরের হাতে রসালো আম, কামড় দিল ছেলেও