Yash-Deepika Padukone: হিন্দি ছবি করলে নায়িকা হবেন দীপিকা, কেন বললেন যশ?

Yash-Deepika Padukone: রাম চরণ আগেই বলিউডে পা রেখেছেন। এনটিআর জুনিয়র, অল্লু অর্জুন এবং যশও নিশ্চয়ই রয়েছেন তালিকায়।

Yash-Deepika Padukone: হিন্দি ছবি করলে নায়িকা হবেন দীপিকা, কেন বললেন যশ?
যশ-দীপিকা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 1:06 PM

‘কেজিএফ’ ছবির দৌলতে এখন যশ (Yash) পৌঁছে গিয়েছেন ঘরে ঘরে। মহিলা অনুরাগীরা তো আছেনই, অনেক বলিউড নায়িকাও তাঁর সঙ্গে কাজ করতে চাইবেন এখন। কন্নড় ছবির তারকা এখন বিশ্বব্যাপী নিজের একটা জায়গা করে নিয়েছেন। এমনকি তাঁর ছবির সংলাপ নকল করে লেখা হচ্ছে বিয়ের নিমন্ত্রণ পত্র। এমন নায়ককে নিয়ে যে কোনও দিন হিন্দি ছবি করার কথা ভাববেন প্রযোজক-পরিচালকরা। হয়তো ভাবা শুরুও হয়ে গিয়েছে। যেমন ‘বহুবলী’ ছবির পর প্রভাসকে নিয়ে বলিউডের পরিচালকরা কাজ করতে আগ্রহী হয়েছেন। রাম চরণ আগেই বলিউডে পা রেখেছেন। এনটিআর জুনিয়র, অল্লু অর্জুন এবং যশও নিশ্চয়ই রয়েছেন তালিকায়। এবার প্রশ্ন কে হবেন যশ-এর বিপরীতে নায়িকা? কার সঙ্গে তিনি হিন্দি ছবির স্ক্রিন ভাগ করবেন?

এই নিয়ে একবার যশকে প্রশ্ন করা হয়, জানতে চাওয়া হয় হিন্দিতে কোন নায়িকার সঙ্গে তিনি কাজ করতে চাইবেন? উত্তরে যশ জানান দীপিকা পাডুকোন। কেন দীপিকা? তারও বিশ্লেষণ দিয়েছেন রকি ভাই। কারণ তিনি আর দীপিকা দু’জনেই বেঙ্গালুরুর  থেকে এসেছেন। তাই হয়ত কমফোর্ট জোনটা ভাল হবে। দক্ষিণের বেশির ভাগ নায়কই হিন্দিতে খুব বেশি স্বাচ্ছন্দ্য নন। একই জায়গার মানুষ হলে কাজের সুবিধে হতে পারে, এই ভেবেই সম্ভবত যশ দীপিকার নাম নিয়েছেন।

ইতিমধ্যেই দীপিকা একজন দক্ষিণের নায়কের নায়িকা হয়ে গিয়েছেন। প্রভাস অভিনীত ‘প্রেজক্ট কে’ ছবিতে নায়িকা দীপিকা। আবার আর একজন দক্ষিণের নায়ক চাইছেন হিন্দিতে দীপিকার সঙ্গে কাজ করতে। দক্ষিণের নায়কদের কি প্রথম পছন্দ দীপিকাই? উত্তর সময় দেবে। তবে আশা করা যায় যশ-এই ইচ্ছে বলিউডের কোনও পরিচালক বা প্রযোজক পূরণ করবেন। আবার এক দক্ষিণের নায়কের বিপরীতে দীপিকাকে দেখতে পাওয়া যাবে।

আরও পড়ুন-Mandakini:  প্রায় ২৫ বছর পর মন্দাকিনী ফিরছেন, কোথায় কীভাবে, রইল তার হদিশ

আরও পড়ুন-Yash-‘KGF Chapter 2’: রকি ভাই মানে যশ, এবার বিয়ের নিমন্ত্রণ পত্রে

আরও পড়ুন-Sanjay Dutt-KGF- Chapter 2:  হিন্দি সিনেমা নিজেদের দর্শকদের ভুলে গিয়েছে, শুধু ব্যবসা দেখছে, কেন বললেন সঞ্জয়?