স্পেশ্যাল কেক দিয়ে সদ্যোজাতকে স্বাগত জানালেন শ্রেয়া

নিজের বেবি বাম্পের ছবি টুইট করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কয়েক মাস আগে সুখবর শেয়ার করেছিলেন শ্রেয়া। তাঁর এবং শিলাদিত্যের নাম মিলিয়ে শ্রেয়াদিত্য হ্যাশট্যাগ ব্যবহার করে তিনি লিখেছিলেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে।’

স্পেশ্যাল কেক দিয়ে সদ্যোজাতকে স্বাগত জানালেন শ্রেয়া
শ্রেয়া ঘোষাল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 4:30 PM

নীল-সাদায় তৈরি কেক। ছোট্ট দুটো টেডিবিয়ারও দেখে যাচ্ছে। কেকের গায়ে যেন শিশুর পায়ের ছাপ। দেখেই বোঝা যায়, এই কেক কোনও শিশুর জন্যই তৈরি। ঠিকই ধরেছেন। এই কেক সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) এবং তাঁর স্বামী শিলাদিত্যর সদ্যোজাত সন্তানের। ছেলের ওয়েলকাম কেকের ছবি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন শ্রেয়া।

শ্রেয়া লিখেছেন, ‘ওয়েলকাম কেক ফর আওয়ার বেবি বয়’। গত ২২ মে, পুত্র সন্তানের জন্ম দেন শ্রেয়া। সোশ্যাল ওয়ালেই সেই সুখবর জানিয়েছিলেন তিনি। পরিবারের সকলের খুশির কথাও ধরা পড়েছিল শ্রেয়ার লেখায়। এখনও পর্যন্ত ছেলের কোনও ছবি প্রকাশ্যে শেয়ার করেননি শ্রেয়া।

Shreya-Ghosal

শ্রেয়ার শেয়ার করা সেই কেকের ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নিজের বেবি বাম্পের ছবি টুইট করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কয়েক মাস আগে সুখবর শেয়ার করেছিলেন শ্রেয়া। তাঁর এবং শিলাদিত্যের নাম মিলিয়ে শ্রেয়াদিত্য হ্যাশট্যাগ ব্যবহার করে তিনি লিখেছিলেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে।’ ছেলের নাম কী রেখেছেন, তা এখনও প্রকাশ্যে জানাননি দম্পতি। তবে অনেকেই আন্দাজ করছেন, বাবা-মায়ের নাম মিলিয়ে যে হ্যাশট্যাগ আগেই ব্যবহার করেছিলেন শ্রেয়া, তাই হয়তো হবে ছেলের নাম।

শ্রেয়া বরাবরই প্রাইভেট পার্সন। শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তাঁর প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি মতে বিয়ে করেছিলেন এই জুটি। সেই অনুষ্ঠানেও ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিমন্ত্রণ ছিল। বিয়ে করার খবরও সোশ্যাল ওয়ালেই শেয়ার করেছিলেন শ্রেয়া। এ বার এক নতুন শুরু। মা হিসেবে নতুন দায়িত্ব শ্রেয়ার। আপাতত প্রায়োরিটি সন্তান। ছেলেকে সময় দিয়ে ফের কাজে ফিরবেন তিনি।

আরও পড়ুন, রূপমের ভার্চুয়াল একক অনুষ্ঠান, সব অর্থ যাবে কোভিড রিলিফ ফান্ডে