Pushpa: ‘পুষ্পা’র হিন্দি ভার্সনে আল্লু অর্জুনের কণ্ঠ দিয়েছেন বলিউডের কোন অভিনেতা?

ছবির নায়ক আল্লু অর্জুন। হিন্দিতে তাঁর কণ্ঠ ডাব করা হয়েছে। করেছেন বলিউডেরই এক অভিনেতা। আন্দাজ করতে পারেন তিনি কে হতে পারেন?

Pushpa: 'পুষ্পা'র হিন্দি ভার্সনে আল্লু অর্জুনের কণ্ঠ দিয়েছেন বলিউডের কোন অভিনেতা?
আল্লু অর্জুনের কণ্ঠ দিয়েছেন বলিউডের কোন অভিনেতা?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2022 | 9:59 AM

অ্যামাজন প্রাইমে সপ্তাহ খানেক আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা’র হিন্দি ভার্সন। গোটা দেশে সাড়া জাগানো এই ছবি খানিক বাধ্য হয়েই দর্শকের চাহিদা মেটাতে ওটিটিতে প্ল্যাটফর্মে হিন্দিতে আনতে বাধ্য হন নির্মাতারা। ছবির নায়ক আল্লু অর্জুন। হিন্দিতে তাঁর কণ্ঠ ডাব করা হয়েছে। করেছেন বলিউডেরই এক অভিনেতা। আন্দাজ করতে পারেন তিনি কে হতে পারেন?

তিনি আর কেউ নন, অভিনেতা শ্রেয়স তালপাড়ে। শরীর আল্লুর, গলা তাঁর– পুষ্পার হিন্দি ভার্সনে দেখা গিয়েছে এমনটাই। হিন্দি ভার্সনও বেশ প্রশংসিত হয়েছে। সবটা দেখে কী বলছেন শ্রেয়স? তাঁর কথায়, “যে ভাবে ছবিটি জনপ্রিয়তা পেয়েছে তাতে আমি খুশি। আমি নিজেকে ভাগ্যবানও মনে করছি। পুষ্পা অনেকটা লায়ন কিংয়ের মতোই। বক্সঅফিসে দুজনেরই দৌড় মারাত্মক।”

এরই পাশাপাশি আল্লু অর্জুনকেও কৃতিত্ব দিচ্ছেন শ্রেয়স। তাঁর জন্যই এই ডাবিংয়ের কাজ অনেকটা সহজ হয়ে গিয়েছে বলে মনে করছেন তিনি। পুষ্পা ছবির মধ্যে দিয়েই শুধুমাত্র আর তেলুগু হিরো হয়ে আটকে নেই আল্লু। উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম পুষ্পারাজের ক্যারিশ্মায় বোল্ড দুনিয়া। ৮৩-র মতো হাই বাজেট ছবিও পুষ্পার হ্যাংওভারে হয়েছে বিদ্ধ, আটকে গিয়েছে ব্যবসা। বলিপাড়ার গুঞ্জন তাবড় হিরোরাও এই দক্ষিণী আগ্রাসন মোটেও ভাল ভাবে নিচ্ছেন না। নেটিজেনরা অবশ্য মজে রয়েছেন পুষ্পা-ম্যাজিকে।