Priyanka Chopra: মা যে হচ্ছেন ইঙ্গিতে আগেই বুঝিয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখুন ভিডিয়ো

Priyanka Chopra: মা যে হচ্ছেন ইঙ্গিতে আগেই বুঝিয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখুন ভিডিয়ো
মা যে হচ্ছেন ইঙ্গিতে আগেই বুঝিয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখুন ভিডিয়ো

শুক্রবার ভারতীয় সময় প্রায় রাত বারোটা নাগাদ প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি।"

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 22, 2022 | 3:03 PM

শুক্রবার মধ্যরাতে মা হওয়ার খবর দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যা সন্তান এসেছে নিক-প্রিয়াঙ্কার সংসারে। ভক্তরা অবাক। প্রিয় অভিনেত্রীর সংসারে যে সদস্য সংখ্যা বাড়তে চলেছে সে কথা ঘুণাক্ষরেও টের পাননি কেউই। অথচ, ভাল করলে লক্ষ্য করলে দেখা যাবে এক বার নয় দু’বার মাতৃত্বের আগাম ইঙ্গিত দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

মাস দুয়েক আগে ফিরে দেখা যাক। নিক জোনাস ও তাঁর ভাইদের জনপ্রিয় টক শো ‘জোনাস ব্রাদার ফ্যামিলি রোস্ট’-এ হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই আচমকা নিকের দিকে তাঁকে তাকিয়া বলতে শোনা যায়, “জোনাস ভাইদের মধ্যে আমরাই একমাত্র দম্পতি যাঁদের এখনও পর্যন্ত সন্তান নেই। সেই কারণেই আপনাদের সবাইকে জানিয়ে রাখি আমি আর নিক প্রত্যাশা করছি…”। আচমকাই এক নীরবতা। নিকও দ্বিধাগ্রস্ত। প্রিয়াঙ্কা চুপ। প্রায় কিছুক্ষণ চুপ থাকার পর হেসে উঠে প্রিয়াঙ্কা যোগ করেছিলেন, “আমরা প্রত্যাশা করছি আজ রাতে মদ্যপ হয়ে কাল অবধি ঘুমোনোর”। যে সব অভিমানী ভক্তের প্রিয়াঙ্কার এই খুশির খবর আগাম না জানানোয় মন খারাপ করেছিলেন কাল,  তাঁরাও আজ দুইয়ে দুইয়ে করেছেন চার। প্রিয়াঙ্কা চেপে যাননি বরং, আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন, আসছে নতুন অতিথি। আর কথাতেই তো বলে, “বুদ্ধিমানের জন্য ঈশারাই অনেক…”।

 

এখানেই কিন্তু শেষ নয়, এক সাক্ষাৎকারে ভবিষ্যতে নিজের সন্তানের কথা বলতে গিয়ে আচমকাই তাঁর মুখে থেকে বেরিয়ে যায় ‘আমার মেয়ে…’। বিদেশের বেশ কিছু দেশে জন্মের পূর্বে সন্তানের লিঙ্গ নির্ধারণ আইনত অপরাধ নয়। তাই অনেকেই মনে করছেন প্রিয়াঙ্কা আগে থেকেই জানতেন তিনি কন্যা সন্তানের মা হবেন। তাই সন্তান নিয়ে কথা বলার সময়েও আবেগপ্রবণ হয়ে তাঁর মুখ থেকে বেরিয়ে যায়, ‘আমার মেয়ে…’। যদিও পরমুহূর্তেই তিনি নিজেকে শুধরে বলেছিলেন, ‘আমার সন্তান…’।

 

 

View this post on Instagram

 

A post shared by Jerry x Mimi 😍 (@jerryxmimi)


শুক্রবার ভারতীয় সময় প্রায় রাত বারোটা নাগাদ প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ” ইতিমধ্যেই দুজনের ইনস্টাতে জমা হচ্ছে শুভেচ্ছা রাশি। আপাতত সদ্যোজাতকে দেখতেই উৎসুক জনতা।

আরও পড়ুন- Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA