Subhman-Rashmika Relation: রশ্মিকা-শুভমনকে ঘিরে চর্চা তুঙ্গে, আর চুপ থাকতে না পেরে কী বললেন ক্রিকেটার

Shubman Relation: কয়েকদিন আগেই সেই জল্পনার ইতি টানলেন ক্রিকেটার নিজেই। সাফ জানিয়ে দিলেন, তাঁর মনে কোন অভিনেত্রীর বাস।

Subhman-Rashmika Relation: রশ্মিকা-শুভমনকে ঘিরে চর্চা তুঙ্গে, আর চুপ থাকতে না পেরে কী বললেন ক্রিকেটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 7:14 PM

শুভমনের সঙ্গে জড়ালো এবার নয়া নাম, রশ্মিকা মন্দনা। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় এই দুই নাম নিয়ে চর্চা তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল ছবি সেই খবর। তবে সত্যি কি শুভমনের সঙ্গে সম্পর্কে রয়েছেন রশ্মিকা! আদৌ কি তিনি নিজে মুখে স্বীকার করেছিলেন, যে তিনি রশ্মিকাকে পছন্দ করেন? ভারতীয় ক্রিকেটর শুভমন গিল। বেশ কয়েকদিন ধরেই এই নাম চর্চার কেন্দ্রে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া তাঁর প্রেমকাহিনি বারে বারে উঠে এসেছে নেটিজ়েনদের মুখে। প্রাথমিকভাবে সচিন তেন্ডুলকরের কন্যা সারার সঙ্গেই তাঁর সম্পর্কের খবর ভাইরাল হয়। তাঁরা প্রকাশ্যে একে অন্যের সঙ্গে একাধিকবার ফ্রেমবন্দিও হয়েছেন।

সেই সম্পর্কের মাঝেই এবার নয়া গুঞ্জন। সচিন কন্যা নয়, অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। সেই খবর বেশ কয়েকদিন ধরে সর্বত্র ঘুরে বেড়াচ্ছে। ২০১৯ সাল থেকে খেলার মাঝে ঝড় তুলেছেন তিনি। তবে তাঁর মনে কে ঝড় তুলেছে প্রশ্ন ভক্তদের।

প্রথমটায় সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমনের। একটি পোস্টের কমেন্টে তাঁদের দুজনকে মন্তব্য করতে দেখা যায়। সেই থেকে শুরু। তবে এক পঞ্জাবি শো দি দিয়া গলনা-কে তিনি দিয়ে বসেন অন্য ইঙ্গিত। প্রথম থেকেই সম্পর্কের বিষয় আলোচনা করতে চাইছিলেন না শুভমন। পরবর্তীতে শো-এর সঞ্চালক সোনাম বাজওয়া প্রশ্ন করে বসেন, বলিউডে সবথেকে ফিট অভিনেত্রী কে? উত্তরে শুভমন জানিয়েছিলেন, সারা।

তবে নাকি কয়েকদিন আগেই সেই জল্পনার ইতি টানলেন ক্রিকেটার নিজেই। সাফ জানিয়ে দিলেন, তাঁর মনে কোন অভিনেত্রীর বাস। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর প্রিয় অভিনেত্রীর নাম জানতে চাওয়ায় দক্ষিণীস্টারের নাম নিয়েছিলেন শুভমন। আর তিনি হলেন রশ্মিকা মন্দানা। গোটা দেশের এখন নতুন ক্রাশ। এই খবর রাতারাতি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার সেই মর্মেই প্রশ্ন করলেন শুভমন। জানতে চাইলেন তিনি ঠিক কোন সাক্ষাৎকারে এমনটা বলেছেন, মনে করতে পারছেন না। ফলে এই খবরের সত্যতা পুরোপুরি উড়িয়ে দিলেন তিনি। যদিও সারার ক্ষেত্রে এমনটা করতে দেখা যায়নি শুভমনকে।