Nachiketa Chakraborty: এবার ছবির জন্য গান লিখলেন গায়ক নচিকেতা চক্রবর্তী, বিষয় জানলে চমকে যাবেন!

Nachiketa Chakraborty: নচিকেতার গল্পে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্য়ায়। সেপ্টেম্বরে মুক্তি পাবে ছবি। গান গেয়েছেন নচিকেতার কন্যা।

Nachiketa Chakraborty: এবার ছবির জন্য গান লিখলেন গায়ক নচিকেতা চক্রবর্তী, বিষয় জানলে চমকে যাবেন!
নচিকেতা চক্রবর্তী।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 03, 2022 | 5:50 PM

শিল্পীদের কর্মেই তাঁদের মনের ভাব প্রকাশ পায়। বিষয়টি আজকের নয়। যুগ যুগ ধরে চলে আসছে। শিল্পীরা নিজেদের মত প্রকাশ করেন শিল্পের মাধ্যমেই। যেমন ধরুন ‘বৃদ্ধাশ্রম’ গানটি। তৈরি করেছিলেন ও গেয়েছিলেন নচিকেতা চক্রবর্তী। এবার ছবির জন্য হাতে কলম তুলে নিয়েছেন নচিকেতা। ছবির নাম ‘আজকের শর্টকাট’। ২০১৯ সালে শুটিং হয়েছিল ছবির। ২০২২ সালের সেপ্টেম্বরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। ২০১৯ সালে শুটিং হলেও, বর্তমান রাজ্য-রাজনীতির ঘটনাবহুল দুর্নীতির সঙ্গে কোথাও গিয়ে মিশে গিয়েছে ছবির বিষয়বস্তু। কর্মসংস্থান ও আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি ছবিটির গল্প নচিকেতার। ছবির একটি গানও গেয়েছেন তিনি। অন্য গানটি গেয়েছেন তাঁর কন্যা ধানসিঁড়ি। ছবি সম্পর্কে TV9 বাংলাকে কী বলেছেন নচিকেতা?

এই প্রথম কোনও গল্প লিখছেন না নচিকেতা। এর আগে তিনি বই লিখেছি। তিনটি বই রয়েছে তাঁর। পত্রভারতী থেকে মুক্তি পেয়েছে বেস্টসেলার বইগুলি। তবে এই প্রথম সিনেমার জন্য লিখলেন। কমসংস্থান ও আর্থিক দুর্নীতি নিয়ে গল্প। এই সময়কার শিক্ষক নিয়োগ দুর্নীতি ও স্ক্যামের সঙ্গে মিলে যাচ্ছে ছবির বিষয়বস্তু। এ ব্যাপারে TV9 বাংলাকে নচিকেতা বলেছেন, “আমি অনুরোধ করব, সকলে যেন ছবিটা দেখতে আসেন। বিষয়টা নিয়ে এখনই আমি কিছু বলতে চাই না।”

এই খবরটিও পড়ুন

ছবিতে নজরকাড়া কাস্ট। অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অপু রায়, অনিন্দিতা বসু, সন্দীপ ভট্টাচার্য, বিশ্বনাথ বসু, চন্দন সেন, শঙ্কর দেবনাথরা। কলকাতা ও বাংলাদেশে মুক্তি পাবে ছবি। রাজারহাট, নিউটাউন ও বিধাননগরে শুটিং হয়েছে ছবির। ছবির পরিচালনা করেছেন সুবীর দত্ত। গল্পের পাশাপাশি সঙ্গীত পরিচালনাও করেছেন নচিকেতা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla