Sonu Nigam: সোনুর পরিবারে লক্ষ লক্ষ টাকা চুরি, ‘চোরের’ পরিচয় জানলে তাজ্জব হবেন

Sonu Nigam: রজনীকান্তের মেয়ের পর এবার সোনু নিগমের বাবার বাড়িতেও হল চুরি। প্রায় ৭২ লক্ষ টাকা নিয়ে চম্পট দিল চোর। ইতিমধ্যেই পুলিশে দায়ের হয়েছে এফআইআর।

Sonu Nigam: সোনুর পরিবারে লক্ষ লক্ষ টাকা চুরি, 'চোরের' পরিচয় জানলে তাজ্জব হবেন
বাবার সঙ্গে সোনু নিগম।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 1:10 PM

রজনীকান্তের মেয়ের পর এবার সোনু নিগমের বাবার বাড়িতেও হল চুরি। প্রায় ৭২ লক্ষ টাকা নিয়ে চম্পট দিল চোর। ইতিমধ্যেই পুলিশে দায়ের হয়েছে এফআইআর। পরিবারের সকলের সঙ্গে কথা বলে ও সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। তাঁর পরিচয় জানেন? পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোনু নিগমের বাবা আগমকুমার নিগম পশ্চিম আন্ধেরির ওষিয়াড়া অঞ্চলে থাকেন। ঘটনাটি ঘটেছে গত ১৯ ও ২০ মার্চ। গত রবিবার বিকেলে আগমকুমার ভারসোভা অঞ্চলে মেয়ে নিকিতার কাছে যান। সেখানে দুপুরে খাওয়া দাওয়ার পর বাড়ি ফিরে আসেন তিনি। বাড়িতে এসেই নিজের কাঠের আলমারিতে ডিজিটাল লকার খুলে থ হয়ে যান গায়কের বাবা। তিনি আবিষ্কার করেন তাঁর ৪০ লক্ষ টাকা গায়েব। এখানেই শেষ নয়, পরের দিন ছেলের কাছে ভিসা সংক্রান্ত কিছু কাজের জন্য হাজির হয়েছিলেন সোনু নিগম। সন্ধেবেলায় ফিরে এসে দেখেন সেই একই ঘটনার পুনরাবৃত্তি। এবার গায়ের ৩২ লক্ষ টাকা। অথচ লকার একই রকম রয়েছে। তা ভাঙার বা ক্ষতি হওয়ার কোনও চিহ্নমাত্র নেই। এরপরেই মেয়েকে ডেকে বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁরা। সেখানেই তাঁরা সন্ধান পান ‘চোরের’। দেখা যায় বাড়ির একদা গাড়িচালক রেহান হাতে ব্যাগ নিয়ে দু’দিনই তাঁর অনুপস্থিতিতে বাড়িতে ঢুকছে। অনুরূপভাবে তাঁকে হাতে ব্যাগ নিয়ে বের হতেও দেখা যায়। এরপরেই প্রাক্তন ওই গাড়িচালকের নামে ভারতীয় দণ্ডবিধির ৩৮০,৪৫৪ ও ৪৫৭ ধারায় অভিযোগ দায়ের করা হয়। এর পরেই পুলিশ গিয়ে ওই গাড়িচালককে গ্রেফতার করে। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত আট মাস ধরে সোনু নিগমের বাবার বাড়িতে নিযুক্ত ছিলেন রেহান। কিন্তু তাঁর কাজ ভাল না লাগায় কিছু দিন আগেই তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। সে কারণেই কি এমনটা করলেন রেহান? খতিয়ে দেখছে পুলিশ।

গত মাসে সোনু নিগমকেও পড়তে হয়েছে অনভিপ্রেত এক ঘটনার মুখে। সোনু নিগমের উপর আচমকাই হামলা চালায় দুই ব্যক্তি। ঘটনাটি ঘটে মুম্বইয়ের চেম্বুরে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, চেম্বুরের ওই অঞ্চলে সোনু গান গাইছিলেন। আচমকাই সোনুর ম্যানেজার সাইরার সঙ্গে ওই দুই ব্যক্তি খারাপ ব্যবহার করতে শুরু করেন বলে অভিযোগ। নিজেরাই উঠে পড়েন মঞ্চে। সোনু নিগমকে ধাক্কা দেওয়ার উদ্যোগ নিতেই তাঁর নিরাপত্তারক্ষী হাজির হয়ে যান। উত্তেজিত দুই ব্যক্তি এমন ভাবে নিরাপত্তারক্ষীকে ধাক্কা দেন যে তিনি সিঁড়ি থেকে নীচে পড়ে যান। এখানেও থামেননি ওই দুই ব্যক্তি। সোনুর কাছের বন্ধু গায়ক রব্বানি খানও ওই দুই ব্যক্তিকে থামানোর চেষ্টা করেন। কিন্তু লাভ হয় না। রব্বানিকেও ধাক্কা দিয়ে সিঁড়ি থেকে ফেলে দেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। ঘটনায় রব্বানি ও নিরাপত্তারক্ষী আহতও হন। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। গ্রেফতারও করা হয় দু’জনকে। জানা যায়, ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তি স্থানীয় বিধায়ক তথা শিবসেনা নেতা প্রকাশ ফাটেরপেকারের ছেলে ও ভাইপো। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এই চুরির ঘটনা। টাকা উদ্ধার হয় কিনা এখন সেটাই দেখার।