Rashmika Mandanna: ‘গুডবাই’ ছবি দিয়ে বলিউড ডেবিউ করছেন রশ্মিকা, তাঁর প্রেমিকদের নিয়ে কী বললেন

Rashmika Mandanna: তাঁর জীবন সম্পর্ক কৌতুহল প্রচুর। বিশেষ করে লাভ লাইফ নিয়ে।

Rashmika Mandanna: ‘গুডবাই’ ছবি দিয়ে বলিউড ডেবিউ করছেন রশ্মিকা, তাঁর প্রেমিকদের নিয়ে কী বললেন
নিজের প্রেমিকদের নিয়ে কী মন্তব্য করেছেন রশ্মিকা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 10:34 AM

রশ্মিকা মনদানা দক্ষিণের জনপ্রিয় নায়িকা বহুদিন ধরেই। তবে ‘পুষ্পা’ ছবির থেকে সারা ভারতে তাঁর জনপ্রিয়তা ছড়িয়েছে। এবার ‘গুডবাই’ ছবি দিয়ে তিনি বলিউড ডেবিউ করতে চলেছেন। প্রথম ছবিতেই বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ৭ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। তিনি এই মুহূর্তে টক অফ দ্য টাউন। তাঁর জীবন সম্পর্ক কৌতুহল প্রচুর। বিশেষ করে লাভ লাইফ নিয়ে। সবচেয়ে দীর্ঘ সময় ধরে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তাঁর সম্পর্কের গুজব রয়েছে। এর আগে অভিনেত্রী তাঁর এবং রক্ষিত শেট্টির সঙ্গে সম্পর্ক ভাঙার জন্য শিরোনামে ছিলেন। একটি নতুন সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন যে তিনি তাঁর প্রাক্তন এবং তাঁদের বর্তমান সঙ্গীদের সঙ্গে কী ধরনের সমীকরণ বজায় রাখেন।

রশ্মিকাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি একটি পার্টিতে তাঁর প্রাক্তনদের বর্তমান সঙ্গীদের মুখোমুখি হলে কেমন হবে সেই প্রতিক্রিয়া? তিনি উত্তর দিয়েছিলেন যে তিনি তাঁর প্রাক্তন, তাঁদের পরিবার বা তাঁদের অতীত, বর্তমান বা ভবিষ্যতের সঙ্গীদের সঙ্গে খুব ভাল সম্পর্ক ভাগ করে নেন। তবে তিনি নিশ্চিত নন যে এটি একটি ভাল বৈশিষ্ট্য কি না।

“আমার প্রাক্তনদের সঙ্গে আমি এখনও বন্ধু। আমি তাঁদের পরিবারের সঙ্গে, তাঁদের বর্তমান, ভবিষ্যৎ, অতীত সবকিছুর সঙ্গে থাকতে করতে পছন্দ করি।  তাঁদের সঙ্গে আমার খুব ভাল সম্পর্ক রয়েছে। তাই এটি ভাল,” তিনি বলেন।

রশ্মিকা তাঁদের ২০১৬ সালের সিনেমা ‘কিরিক পার্টি’তে একসঙ্গে কাজ করার পর রক্ষিত শেট্টির সঙ্গে ডেটিং শুরু করেছিলেন, যা তাঁর অভিনয়ের ডেবিউও ছিল। ২০১৭ সালে তাঁরা বাগদান করেছিল। তবে তাঁরা সামঞ্জস্যের সমস্যাগুলোর উল্লেখ করে ২০১৮ সালে তাঁদের বাগদান শেষ করে দেন। ‘গীতা গোবিন্দম’ (২০১৮) আর ‘ডিয়ার কমরেড’ (২০১৯) ছবিতে পরপ পর পর্দায় রোমান্টিক রসায়ন দেওয়ার পর থেকেই তিনি বিজয়ের সঙ্গে যুক্ত হয়েছেন বলেই খবর। সম্প্রতি রশ্মিকা বিজয়ের সঙ্গে তাঁর ডেটিংয়ের গুজবগুলিকে নিয়ে কথা বলেছিলেন, যেখানে তিনি জানিয়েছিলেন যখন পুরো বিশ্ব বিজয় এবং রশ্মিকার জন্য ভাবেন তখন এটি সুন্দর। তিনি মত যে তাঁদের উভয়েরই হায়দ্রাবাদে নিজস্ব গ্যাং রয়েছে এবং তাঁদের প্রচুর পারস্পরিক বন্ধু রয়েছেন। তিনি বিজয়ের সঙ্গে আবার কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন এবং ভক্তদের আশ্বস্ত করেছেন যে তাঁরা তাঁদের হতাশ করবেন না।