Bollywood Inside: ‘আমার কোনও প্রয়োজন ছিল না’, গানের জগতে পা রেখেই বুঝে গিয়েছিলেন সুনিধি

Viral News: ছবিতে সুনিধির বহু জনপ্রিয় গান রয়েছে। পাশাপাশি নিজস্ব গানেও বহু বছর ধরে আলাদা জায়গা তৈরি করেছেন তিনি।

Bollywood Inside: 'আমার কোনও প্রয়োজন ছিল না', গানের জগতে পা রেখেই বুঝে গিয়েছিলেন সুনিধি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 6:01 PM

সুনিধি চৌহান, একের পর এক জনপ্রিয় গান করে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন গায়িকা। তবে তাঁর শুরুটা মোটেও সহজ ছিল না। তবে গান নিয়ে কোনওদিন কোনও বিচার করেননি তিনি। সুনিধির কথায়, “আমি সেই সব প্রজেক্টই করি, যা আমাকে মোটিভেট করে। নতুন মিউজিক ডিরেক্টরদের সঙ্গে কাজ করতেও আমার ভাল লাগে। নতুনরা এক্সপেরিমেন্ট করতে পিছিয়ে যায় না। এই ক্রমাগত বদলের অংশ হতে পেরে ভাল লাগে আমার।” ছবিতে সুনিধির বহু জনপ্রিয় গান রয়েছে। পাশাপাশি নিজস্ব গানেও বহু বছর ধরে আলাদা জায়গা তৈরি করেছেন তিনি। লকডাউনেও তিনি নিজের এক অন্যদিক আবিষ্কার করেন।

গায়িকা বলেছিলেন, “২০২০-র লকডাউনে আরও বেশি নিজস্ব গান নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। গত বছর অগস্টে ‘কুছ খোয়াব’ রেকর্ড করেছি। নিজস্ব আবিষ্কারের এই জার্নিটা দারুণ। পাশাপাশি আমি নিজস্ব মিউজিক কম্পোজ করাও শুরু করেছি।” তবে একটা সময় নিজের গানটা আদপে হবে কি না তা নিয়ে সন্দেহে ছিলেন গায়িকা। সম্প্রতি ইটাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা যায়, তিনি যখন প্রথম মুম্বইতে এসেছিলেন ঠিক কী মনে হয়েছিল তাঁর!

বিভিন্ন অনুষ্ঠানে গান করতেন সুনিধি। তাঁর কণ্ঠস্বর একশ্রেণীর দর্শকদের খুব ভাল লাগত। তবে কণ্ঠের সেই শেড খুব একটা প্রচলিত ছিল না সেই সময়। সুনিধি যখন তাঁর বাবার সঙ্গে প্রথম মুম্বইতে আসেন, তখন, বুঝেছিলেন তাঁর যেমন কণ্ঠস্বর, তার খুব একটা চাহিদা নেই বলিউডে। যদিও সুনিধি একের পর এক গানের প্রস্তাব পাচ্ছিলেন। শেষ তাঁর ভাগ্যের চাকা ঘোরে রাম গোপাল ভর্মার হাত ধরে। পাশাপাশি শ্যাম কাপুরও তাঁকে কাজ দিয়েছিলেন বলিউডে। আর তখন থেকেই সুনিধির চাহিদা ওঠে তুঙ্গে।