Unseen Photo Of Superstar: মিষ্টি দেখতে এই ছেলেটি বর্তমানে বক্স অফিস কাঁপানো সুপারস্টার, বলতে পারবেন কে…

Actor: রবিবার সকাল থেকে সকলের নজরের সামনে জায়গা করে নিল একটি ছোট্ট মিষ্টি ছেলে। ফরমাল পোশাকে দাঁড়িয়ে মুখে হালকা হাসি নিয়ে ছবি তুলেছিলেন।

Unseen Photo Of Superstar: মিষ্টি দেখতে এই ছেলেটি বর্তমানে বক্স অফিস কাঁপানো সুপারস্টার, বলতে পারবেন কে...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 12:06 PM

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই সুপারস্টারদের বহু অদেখা ছবি সামনে উঠে আসতে দেখা যায়। কখনও সেলেবরা নিজেরাই শেয়ার করে থাকেন, কখনও ফ্যানক্লাব বা ভক্তদের হাতে হাতে তা ছড়িয়ে পড়ে। সেলেবদের বিষয় প্রতিটা ভক্তদেরই কৌতুহলের পারদ থাকে তুঙ্গে। এক্ষেত্রেও ব্যতিক্রম কেউই। ফলে এবার রবিবার সকাল থেকে সকলের নজরের সামনে জায়গা করে নিল একটি ছোট্ট মিষ্টি ছেলে। ফরমাল পোশাকে দাঁড়িয়ে মুখে হালকা হাসি নিয়ে ছবি তুলেছিলেন। সেই পরিপাটি ছবি দেখে মুগ্ধ সকলেই। সত্যি কি চিনতে খুব সমস্যা হচ্ছে! না কি অনেকেই আছেন যাঁরা ইতিমধ্যেই আন্দাজ করে নিয়েছেন ইনি হলেন আর কেউ নন, খোদ প্রভাস।

একদম ঠিক। দক্ষিণের সেই দাপুটে অভিনেতা, যাঁর প্রতিটা ছবি বর্তমানে বক্স অফিসে ঝড় তোলে। পর্দায় যিনি দাপটের সঙ্গে কখনও বাহুবলি কখনও আবার সাহো। প্রভাসকে অ্যাকশন হোক বা রোম্যান্স, সব ক্ষেত্রেই পছন্দ ভক্তদের। বাহুবলি ছবিতে ছিল তার পারফেক্ট ব্যালান্স। যদিও শেষ মুক্তি পাওয়া ছবি বক্স অফিসে সেভাবে সাফল্যের মুখ দেখেনি। তবে বর্তমানে প্রভাসকে নিয়ে সিনেদুনিয়ায় জল্পনার বিন্দুমাত্র খামতি ঘটেনি।

কখনও প্রোজেক্ট কে, কখনও আবার পরবর্তীর ছবির ক্রিপ্ট রিডিং নিয়ে তিনি এখন ব্যস্ত। বাস্তব জীবনে অনেকেই প্রভাসের সঙ্গে নাম জুড়ে দিয়েছেন বাহুবলি খ্যাত অভিনেত্রী অনুষ্কার, তবে কোথাও দিগে ব্যক্তিগত জীবনকে সামনে আনতে নারাজ তিনি। সেই সুবাদেই খুব একটা তৎপর নন প্রভাস এই প্রসঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া বর্তমানে এই ছবিতেই মুখিয়ে নেটদুনিয়া। একঝলক প্রভাসের ছেলেবেলা বন্দি এই ফ্রেমেই মুগ্ধ আট থেকে আশি। দক্ষিণী স্টারেরা ভীষণভাবে নিয়ম মেনে চলার পক্ষ্যপাতী। প্রভাসও তাঁর ব্যতিক্রম নন, ব্যক্তিগত জীবনে তিনি বেশ গুছিয়ে চলতে ও থাকতেই পছন্দ করে, এই শান্ত ছেলেটির ছবি দেখলে হয়তো তাই অনেকেই নাও মেলাতে পারেন পর্দার প্রভাসকে।