Nilu Kohli: বাথরুমে ঢুকেই ঘটল অঘটন, মৃত্যু হল জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর

Nilu Kohli: স্বামী সঙ্গে দারুণ সম্পর্ক ছিল নিতুর। কিছু দিন আগেও তাঁর জন্মদিনে পোস্ট করে নিতু লেখেন, "হাজার বছর আয়ু হোক তোমার", কিন্তু না, সেই আশা পূর্ণ হল না তাঁর।

Nilu Kohli: বাথরুমে ঢুকেই ঘটল অঘটন, মৃত্যু হল জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর
নিলু কোহলি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 6:57 PM

ঘটে গেল এক দুঃখজনক ঘটনা। মৃত্যু হল জনপ্রিয় অভিনেত্রী নিলু কোহলির স্বামী হরমিন্দর সিং কোহলির। পরিবার সূত্রে খবর, তাঁর নিথর দেহ বাথরুমে পড়েছিল। জানা যাচ্ছে, ঘটনাটি যখন ঘটে তখন বাড়িতে শুধুমাত্র পরিচারক উপস্থিত ছিলেন। গুরুদ্বার থেকে ফিরে বাথরুমে গিয়েছিলেন হরমিন্দর। কিন্তু বেশ কিছুটা সময় পরেও বাথরুম থেকে না বের হওয়ায় পরিচারক হাঁকডাক শুরু করেন। তাতেও সাড়া না পেলে ভাঙা হয়ে বাথরুমের দরজা। পরিচারক দেখতে পান, মেঝেতে পড়ে আছেন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। এ প্রসঙ্গে নিলুর মেয়ে সাহিবা কোহলি সংবাদমাধ্যমকে বলেন, “আচমকাই মৃত্যু হল। দু’দিন পর শেষকৃত্য সম্পন্ন হবে। আবার ভাই নৌবাহিনীতে রয়েছে। ওঁর ফেরার অপেক্ষায় আছি। মা খবরটা শোনার পর একেবারেই ভাল নেই। যখন ঘটনাটি ঘটে তখন তিনি বাড়ি ছিলেন না।” পরিবার সূত্রে আরও জানা যাচ্ছে, হারমিন্দরের ডায়াবিটিস ছিল। যদিও এমনিতে কোনও শারীরিক অসুস্থতা ছিল না বলেই খবর।

স্বামী সঙ্গে দারুণ সম্পর্ক ছিল নিতুর। কিছু দিন আগেও তাঁর জন্মদিনে পোস্ট করে নিতু লেখেন, “হাজার বছর আয়ু হোক তোমার”, কিন্তু না, সেই আশা পূর্ণ হল না তাঁর। ১৯৯৫ সালে কেরিয়ার শুরু করেন নিলু। ‘দিল ক্যায়া করে’তে তাঁকে দেখা যায় এক উল্লেখযোগ্য ভূমিকায়। শুধু কি তাই? টেলিভিশনে তিনি অভিনয় করেই চলেছেন। এ ছাড়াও বলিঊড ছবি ‘হাউজফুল ২’ থেকে শুরু করে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতেও অভিনয় করতে দেখা যায় তাঁকে। নিতুর এই অভিনয় কেরিয়ারে অনুপ্রেরণা ছিলেন স্বামী। বারেবারেই সে কথা স্বীকার করেছেন তিনি। তাই স্বামীর এই হঠাৎ প্রয়াণে কার্যত ভেঙে পড়েছেন তিনি। এই কঠিন মুহূর্তে তিনি যদিও পাশে পেয়েছেন তাঁর শুভানুধ্যায়ীদের। তিনি দ্রুত শোক কাটিয়ে উঠুন, এমনটাই প্রার্থনা তাঁদের।

View this post on Instagram

A post shared by Nilu Kohli (@nilukohli)