Kailash Kher: দক্ষিণে এসে কেন গাওয়া হচ্ছে না দক্ষিণী গান? কৈলাশ খেরের দিকে বোতল ছুড়ে আটক দুই

Viral News: কৈলাশ খের এই বিষয় মুখ খোলেননি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই খবর।

Kailash Kher: দক্ষিণে এসে কেন গাওয়া হচ্ছে না দক্ষিণী গান? কৈলাশ খেরের দিকে বোতল ছুড়ে আটক দুই
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 8:56 PM

গায়কের কনসার্ট। কৈলাশ খেরের নাম শোনা মাত্রই উপচে পড়া ভিড়। তবে এ কী ঘটল? গায়কের গান শুনে রীতিমত মেজাজ হারালেন শ্রোতারা। শুধু তাই নয়। একের পর এক বোতল ছুটে এল স্টেজের দিকে। কৈলাশ খের অনুষ্ঠান চালিয়ে গেলেন। আশে পাশে থাকা সকলেই তখন ব্যস্ত হয়ে পড়েছেন, বোতল থেকে কৈলাশ খেরকে বাঁচাতে। তবে শেষ রক্ষা হল না। অপৃতিকর পরিস্থিতি এমন রূপ নিল, যে শেষ পর্যন্ত শো বন্ধ করতে হল পুলিশি পদক্ষেপে। ঘটনাটি ঘটে দক্ষিণ ভারতে। তবে কী অপরাধ কৈলাশ খেরের?

রবিবার কর্ণাটকের হাম্পি উৎসবে উপস্থিত ছিলেন গায়ক। সেখানে সকলেই এই কনসার্ট নিয়ে ছিলেন বেজায় উত্তেজিত। তবে কিছুক্ষণের মধ্যেই পাল্টে যায় মাহল। সকলেই একযোগে প্রতিবাদ জানায় গায়কের কনসার্ট নিয়ে। তাঁর অপরাধ, তিনি কেন দক্ষিণে গিয়ে দক্ষিণী গান গাইছেন না। এরপরই একের পর এক বোতল ছোড়া শুরু হয়ে যায়। এই ঘটনায় স্থানীয় পুলিশ দুজনকে আটকও করেন।

অতীতেও এমন পরিস্থিতির শিকার হয়েছেন মনগলি। জানুয়ারি মাসে ঠিক এই কারণেই অস্বস্তিতে পড়তে হয় তাঁকে। তিনি স্টেজে উঠে তেলুগু ভাষায় কথা বলতে শুরু করেন। দর্শকেরা দাবি করেন, তাঁরা তেলুগু নয়, কর্ণাটকের ভাষায় কথা শুনতে চান। এরপরই শুরু হয়ে যায় প্রতিবাদ। সেবার গায়কের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হলেও, এবার কৈলাশ খের এই বিষয় মুখ খোলেননি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই খবর। যদিও গায়ক আঘাত প্রাপ্ত হয়েছেন কি না, সেই বিষয় কোনও খবরই সামনে আসেনি এখনও পর্যন্ত।