Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে বড় দায়িত্ব পেলেন ফারহা-করণ?

বলিউড সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাট। এরপর ডিসেম্বরে জয়পুরে বসবে রাজকীয় বিয়ের আসর। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়েতে বড় দায়িত্ব পেলেন ফারহা-করণ?
বড় দায়িত্ব পেলেন ফারহা-করণ?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 7:18 PM

সময় যত এগোচ্ছে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে গুঞ্জন তত দৃঢ় হচ্ছে বলিউডে। চলতি বছরের ডিসেম্বরেই যে দুই তারকা বিয়ে করছেন, তা একপ্রকার নাকি নিশ্চিত। যত দিন যাচ্ছে, তাঁদের বিয়ে নিয়ে সামনে আসছে নয়া তথ্য।

শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। ওই জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে ভিকির ঘনিষ্ঠ এক জানিয়েছেন, শিলা অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে।

বলিউড সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাট। এরপর ডিসেম্বরে জয়পুরে বসবে রাজকীয় বিয়ের আসর। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। তবে ইন্ডাস্ট্রির অনেকেই এই সম্পর্কের প্রকাশ্য ইঙ্গিত দিয়েছেন।

রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এমনটাও জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার নাকি রোকাও হয়ে গিয়েছে। সম্প্রতি জানা গিয়েছে, ডিসেম্বরে মাধোপুরের বিয়ের আয়োজন নিয়ে সাংঘাতিক ব্যস্ত হয়ে পড়েছে ভিকি-ক্যাটরিনার টিম। দু’জনের টিমই এখন প্রাসাদে রেকি করতে গিয়েছে।

শোনা যাচ্ছে, বিবাহস্থান নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গিয়েছে। রাজস্থানের মাধোপুর প্রাসাদই তাঁদের বিয়ের গন্তব্য স্থান। প্রাচীন প্রাসাদ কীভাবে সাজানো হবে, অতিথিদের কীভাবে রাখা হবে – সবটাই খুঁটিয়ে দেখা হচ্ছে। একটি রিপোর্ট বলছে, ভিকি-ক্যাটরিনা তাঁদের ১০ জনের একটি টিম পাঠিয়েছে সিক্স সেন্স ফোর্ট হোটেলে (হোটেলে রূপান্তরিত হওয়ার পর এটাই এখন প্রাসাদের নাম)। ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেল। বিভিন্ন ইভেন্ট কোম্পানিকে একজোট হয়ে কাজ করতে বলা হয়েছে। এক সূত্র জানিয়েছেন, “বিয়েতে থাকছে একাধিক ইভেন্ট। প্রত্যেক ইভেন্টের জন্য আলাদা আলাদা কোম্পানিকে আয়োজন করতে বলা হয়েছে।”