Vicky-Katrina: মুম্বই থেকে হাজির সেলেবকুল, সঙ্গে একগুচ্ছ সারপ্রাইজ, কী কী হতে চলেছে ভিক্যাটের ‘সঙ্গীত’-এর রাতে?

ক্যাটরিনার বোন ইসাবেলাও নাকি দিদির জন্য আয়োজন করেছে এক সারপ্রাইজ নাচের পারফরম্যান্সের। চমক থাকবে আরও। ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন নেহা ধুপিয়া ও স্বামী অঙ্গদ।

Vicky-Katrina: মুম্বই থেকে হাজির সেলেবকুল, সঙ্গে একগুচ্ছ সারপ্রাইজ, কী কী হতে চলেছে ভিক্যাটের 'সঙ্গীত'-এর রাতে?
থেকে বাক্স প্যাঁটরা গুছিয়ে হাজির হয়ে গিয়েছেন একঝাঁক বলি তারকা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 5:08 PM

আর মাত্র কয়েক মুহূর্তের অপেক্ষা। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের সঙ্গীতের অনুষ্ঠান শুরু হতে যায় বলে। সকাল থেকেই জয়পুর বিমানবন্দর ঢেকে ফেলা হয়েছে কড়া নিরাপত্তায়। বছরের সবচেয়ে হেভিওয়েট বিয়ে বলে কথা। মুম্বই থেকে বাক্স প্যাঁটরা গুছিয়ে হাজির হয়ে গিয়েছেন একঝাঁক বলি তারকা। কারা কারা এলেন ভিক্যাটের বিয়েতে? কী হতে চলেছে তাঁদের সঙ্গীতের অনুষ্ঠানে? দেখে নেওয়া যাক…

গায়ক গুরুদাস মান ও শঙ্কর মহাদেবনকে সকাল বেলাতেই হাজির হতে দেখা গিয়েছে জয়পুরে। শোনা যাচ্ছে, সঙ্গীতের মূল দায়িত্ব নাকি সামলাবেন তাঁরাই। প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের গান না বাজালেও ভিক্যাটের বিয়েতে নাকি বাজবে ক্যাটরিনার আর এক প্রাক্তন সলমন খানের গান। এ ছাড়াও ক্যাটরিনার সুপারহিট গান কালা চশমা, তেরি ওর, নাচদে শারে এই সব গানেও নাকি আজ মেতে উঠতে চলেছে সিক্স সেন্স প্রাসাদের প্রতিটি কোনা। স্বামী রোহনপ্রীতের সঙ্গে নেহা কক্কর এই মুহূর্তে জয়পুরেই রয়েছেন। তাঁদেরকেও নাকি দেখা যেতে পারে আজকের অনুষ্ঠানে।

ক্যাটরিনার বোন ইসাবেলাও নাকি দিদির জন্য আয়োজন করেছে এক সারপ্রাইজ নাচের পারফরম্যান্সের। চমক থাকবে আরও। ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন নেহা ধুপিয়া ও স্বামী অঙ্গদ। পৌঁছে গিয়েছেন ক্যাটরিনার প্রিয় পরিচালক কবির খান ও তাঁর স্ত্রী মিনি মাথুর। হাজির হয়েছেন ভিকির ভাই সানি কৌশলও।

শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার।