Vijay Deverakonda-Liger: রাস্তার চাওয়ালার বক্সিং রিংয়ে কামাল, ‘লাইগার’ বলছে ‘ওয়াট লাগা দেঙ্গে’!

বিজয় দেবেরাকোন্ডার কেরিয়ারে অন্যতম মোড় ঘোড়ানো ছবি। সর্বভারতীয় (প্যান ইন্ডিয়া) স্তরে হিল্লোল তুলবে। এই ছবি নাকি ভাষা পালটে দেবে ভারতীয় ছবির, আশা নির্মাতাদের।

Vijay Deverakonda-Liger: রাস্তার চাওয়ালার বক্সিং রিংয়ে কামাল, 'লাইগার' বলছে 'ওয়াট লাগা দেঙ্গে'!
'লাইগার' ছবিতে বিজয় দেবেরাকোন্ডা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 3:44 PM

‘লাইগার’ ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে সদ্য। বিজয় দেবেরাকোন্ডাময় সেই ঝলক। দক্ষিণী সুপারস্টারের বলিযাত্রা এই ছবির হাত ধরে শুরু হয়েছে। তেলেগু ও হিন্দি ছবির জগৎ জড়িয়ে আছে ছবির সঙ্গে। দুই ফিল্ম ইন্ডাস্ট্রি হাত ধরাধরি করে তৈরি করেছে ‘লাইগার’। ছবিতে লাইগার বিজয় নিজেই। অর্থাৎ, নাম ভূমিকায়।

মুম্বইয়ের রাস্তায় বড় হওয়া এক যুবক। লম্বা, সুঠাম, তেজী। স্বভাবে তাঁর হিংস্রতা। যেন জঙ্গলে প্রতিপালিত এক দুর্দান্ত পশু। বাঘ ও সিংহের প্রজননে যে দোআঁশলা প্রাণীর জন্ম হয়, সেই আসলে ‘লাইগার’। সিংহের কেশরযুক্ত মাথা ও ডোরাকাটা দেহ। সুদৃশ্য প্রাণী! ছবির লাইগার ধামাকা করবে বক্সিং রিংয়ে। হিন্দি ও তেলেগু ছবির দুই জায়েন্ট তৈরি করছে ‘লাইগার’কে। করণ জোহরের প্রযোজনা সংস্থা ও পরিচালক পুরী জগন্নাধ নিজেই এই ছবির প্রযোজক। দেবেরাকোন্ডার কেরিয়ারে অন্যতম মোড় ঘোড়ানো ছবি। সর্বভারতীয় (প্যান ইন্ডিয়া) স্তরে হিল্লোল তুলবে। এই ছবি নাকি ভাষা পালটে দেবে ভারতীয় ছবির, আশা নির্মাতাদের।

ছবির টিজ়ার মুক্তি পেয়েছে সম্প্রতি। মুক্তির পরই আগুন ছুটে আসছে যেন। আগুন ধরিয়েছেন বিজয় নিজেই। টিজ়ার দেখে দর্শকের মনেও আগুন জ্বলে উঠেছে। ২৫ মিলিয়ান মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন টিজ়ার। ৫৫০ হাজার দর্শক লাইক করেছেন তাতে। ঝলক টিজ়ার সামনে আসার ৪ দিনের মধ্যে আকাশচুম্বী ভিউজ় যাকে বলে। মাইন্ডব্লোইং!

ছবিতে বিজয় ছাড়াও অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে। বিজয়ের যেমন এটাই প্রথম বলিউড প্রজেক্ট। ঠিক তেমনই চাঙ্কিকন্যা অনন্যাও এই ছবির হাত ধরেই প্রবেশ করছেন তেলেগু/দক্ষিণী ছবির জগতে। আরও বড় চমক, ‘লাইগার’-এ অভিনয় করেছেন বক্সিংয়ের কিংবদন্তি বাদশা মাইক টাইসন। এটা তাঁর প্রথম ভারতীয় ছবিতে অভিনয়। সব মিলিয়ে ২০২২ সালের ২৫ অগস্ট একটা ধামাকা হতে চলেছে দেশে। সেদিনই মুক্তি পেতে চলেছে ‘লাইগার’।

ঠিক চার বছর আগে, অর্থাৎ ২০১৮ সালের ২৫ অগস্ট মুক্তি পেয়েছিল বিজয় দেবেরাকোন্ডার ছবি ‘অর্জুন রেড্ডি’, যা রাতারাতি তাঁকে স্টার করে তুলেছিল গোটা দেশে। ওই একই দিনে মুক্তি পাচ্ছে ‘লাইগার’ও। তবে ‘কবীর সিং’ মুক্তি না পেলে হয়ত এতখানি জনপ্রিয়তার মুখ দেখতে পেত না ‘অর্জুন রেড্ডি’। তেমনটাই মনে করেন অনেকে।

এর আগে দক্ষিণের বহু অভিনেত্রী বলিউডে এসে নিজের জায়গা পাকা করেছেন। কিন্তু অভিনেতাদের ক্ষেত্রে তেমনটা ঘটতে দেখা যায়নি। ‘অর্জুন রেড্ডি’ জনপ্রিয় হওয়ার পর বিজয়ের মতো তারকারা সারা দেশের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ১৪ বিলিয়ন। যা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। মহিলাদের মধ্যে তিনি জনপ্রিয়। বলিউড তারকা সারা আলি খান, জাহ্নবী কাপুররাও বিজয়ের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: ভাঙলেন নিয়ম, পতৌদি পরিবারের বেগম করিনা কী করলেন এটা!