Kareena Kapoor Khan: ভাঙলেন নিয়ম, পতৌদি পরিবারের বেগম করিনা কী করলেন এটা!

করিনা বলেছেন, "নিজের মন যা চায়, তাই করো... এটা ২০২২। যতটা সম্ভব নিজের মর্জি মতো চলো।"

Kareena Kapoor Khan: ভাঙলেন নিয়ম, পতৌদি পরিবারের বেগম করিনা কী করলেন এটা!
করিনা কাপুর খান
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 6:44 PM
আজ ৩ জানুয়ারি। বছরের প্রথম ‘ওয়ার্কিং’ সোমবার। এই সময়টায় অনেক রকম পরিকল্পনা থাকে মানুষের। কেউ মন দিয়ে কাজে বসেন। কেউ লেখাপড়ায় মন দিতে শুরু করেন। কেউ সময় মতো অফিসে যাওয়ার পণ করেন। খাওয়াদাওয়া নিয়েও মাতামাতি করতে দেখা যায়। আর সেটা করতে দেখা যায় সেলেবদেরই। যেমন ধরুন করিনা কাপুর খান। বছরের প্রথম সোমবারে স্বাস্থ্য সম্পন্ন ডায়েট করবেন বলে ঠিক করেছিলেন অভিনেত্রী। কিন্তু সেটা আর হল কই? করিনার পেট ভরল ক্রসেন্ট খেয়ে।

কাজল মাখা চোখ বড় বড় করে ক্রসেন্টে কামড় দিতে দেখা যায় করিনাকে। তিনি বলে বসেন, “এটা আমার স্বাস্থ্যকর খাবার খাওয়ার প্রথম সোমবার হওয়ার কথা ছিল। কিন্তু ক্রসেন্ট যখন আছে, খেয়ে ফেলো। নিজের মন যা চায়, তাই করো… এটা ২০২২। যতটা সম্ভব নিজের মর্জি মতো চলো।”

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

অন্যদিকে বেবোর দিদি লোলোকেও (করিশ্মা কাপুর) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। তিনি ছবি পোস্ট করেছেন বোন করিনার সঙ্গে। সুন্দর একটা কাচের বাটিতে ফল ও পরিজ় কিংবা ওটস জাতীয় কিছু খেতে দেখা যায়। করিশ্মা কিন্তু বলেছেন, এভাবেই স্বাস্থ্যকর খাবার খেয়ে সোমবার শুরু করেছেন তিনি।

কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান। করণ জোহরের পার্টিতে গিয়েই নাকি তিনি বিপত্তি বাড়িয়েছেন। নতুন বছরে ননদ সোহার সঙ্গে ডিনার সেরেছেন করিনা। সঙ্গে ছিলেন স্বামী সইফ আলি খান, নন্দাই কুণাল খেমু, প্রিয়জনেরা। বাইরে পার্টি করতে যাননি করিনা। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় পুত্র জেহ-কে জন্ম দিয়েছেন করিনা। সে এখন ধীরে ধীরে বড় হচ্ছে। হাঁটতে শিখেছে। দুটো দাঁতও উঠেছে নীচের পাটিতে। দ্বিতীয়বারের জন্য মা হওয়াকেই ২০২১ সালের সেরা ঘটনা বলেছেন করিনা।