Liger: ছবির প্রচারের মাঝে গুজরাতি থালিতে মজলেন বিজয়, ডায়েট ভুলে পাতে প্রায় ৩৫ পদ

Viral Post: প্রভাস থেকে শুরু করে রণবীর সিং, সকলেই এই ছবির প্রচারে হয়েছেন সামিল। এখন দেখার বিজয়কে দিয়ে ভাগ্য চাকা ঘোরে কি না বলিউডের।

Liger: ছবির প্রচারের মাঝে গুজরাতি থালিতে মজলেন বিজয়, ডায়েট ভুলে পাতে প্রায় ৩৫ পদ
লক্ষ্য এখন লাইগার। আর মাত্র একটা দিনের অপেক্ষা। মুক্তি পেতে চলেছে বিজ দেবারাকোন্ডা ও অনন্যা পান্ডে অভিনীত ছবি লাইগার। বলিউডে এই প্রথম পা রাখছেন বিজয়। যা ঘিরে সর্বত্রই জল্পনা তুঙ্গে।
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 11, 2022 | 12:33 PM

বর্তমানে খবরের শিরোনামে অন্যতম নাম হল বিজয় দেবারাকোন্ডা। সিনেদুনিয়ার নতুন প্রেম বললে খুব ভুল হবে না। জাহ্নবী কাপুর থেকে শুরু করে অনন্যা পান্ডে, রশ্মিকা মন্দনা, সকলের সঙ্গেই কম বেশি নাম জড়িয়ে যাচ্ছে এই সেলেবের। যা ঘিরে জল্পনাও তুঙ্গে। বিজয় দেবারাকোন্ডা প্রথম থেকেই তাঁর লাইগার ছবির কাজ নিয়ে বেশ উৎসাহী। কারণ এই ছবির হাত ধরেই তিনি বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চলেছেন। করণ জোহরের প্রযোজনায় এই ছবি বলিউডের চলতি বছরের অন্যতম বড় প্রজেক্ট। ইতিমধ্যেই ছবির গান থেকে শুরু করে ট্রেলার দর্শকদের নজর কেড়েছে।

ছবি বিজয় ও অনন্যার কেমিস্ট্রিও বেশ উল্লেখ্য। এখন দেখার এই ছবি বক্স অফিসে অর্জুন রেড্ডি ঝড় কতটা ধরে রাখতে পারে। সেি সুবাদেই বেশ কিছুদিন ধরে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। গোটা দেশ জুড়ে চলছে পুরোদস্তুর মত প্রচারের কাজ। কখনও মুম্বই, কখনও আবার আহমেদাবাদ, কখনও আবার গুজরাত। এবার সেই গুজরাতে পা রাখতেই সেখানের খানা খাজানার সামনে অভিনেতা। না, কড়া ডায়েট মেনে সুস্বাদু খাবার থেকে মুখ ফিরিয়ে নেওয়া নয়, বরং পাতে প্রায় ৩৫ রকমের পদ সাজিয়ে বসে পড়লেন খেতে।

View this post on Instagram

A post shared by Vijay Deverakonda (@thedeverakonda)

সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন অভিনেতা। গুজরাতের খাবার থেকে মুখ ফিরিয়ে থাকা বেজায় কঠিন। তাই লাইগারও সেই তালিকায় পড়লেন না। ঝড়ের গতিতে ভাইরাল ছবি। লাইকের বন্য সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখা মাত্রই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয়। অন্যদিকে এই ছবিকে ঘিরে দর্শকদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে। যেভাবে গ্র্যান্ড লঞ্চ হয়েছে ছবির ট্রেলারের তা এক কথায় সকলের নজর কাড়ে। প্রভাস থেকে শুরু করে রণবীর সিং, সকলেই এই ছবির প্রচারে হয়েছেন সামিল। এখন দেখার বিজয়কে দিয়ে ভাগ্য চাকা ঘোরে কি না বলিউডের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla