Vijay-Rashmika: বিজয় রশ্মিকার প্রশংসা করতেই সকলের হাসি, নায়িকা কী করলেন?

Vijay-Rashmika: বিজয়ও তাঁর আসন্ন ছবি 'লাইগার'-এর প্রচারের জন্য অনন্যা পাণ্ডের সঙ্গে বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন। মুম্বইয়ের একটি শপিং মলে ছিল এর মধ্যে একটি প্রচার অনুষ্ঠান।

Vijay-Rashmika: বিজয় রশ্মিকার প্রশংসা করতেই সকলের হাসি, নায়িকা কী করলেন?
বিজয় রশ্মিকার করলেন প্রশংসা
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 02, 2022 | 5:14 PM

বিজয় দেবেরাকোন্ডা  (Vijay Deverakonda) ডেটিং করছেন রশ্মিকা মনদানার (Rashmika Mandanna) সঙ্গে বলে অনেক দিন ধরেই গুঞ্জন রয়েছে দক্ষিণের সিনেমা ইন্ডাস্ট্রিতে। সেই খবর হাওয়ায় ভেসে বলিউডে এসেছে। ‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’ দুটি ছবিতে তাঁরা একসঙ্গে অভিনয় করেন। পর্দায় তাঁদের রসায়ন অফস্ক্রিন সম্পর্কের খবরকে হাওয়া দিয়েছে। যদিও তাঁরা এখনও এই বিষয়ে প্রকাশ্যে কখনই মন্তব্য করেনি। বিজয়ের ‘লাইগার’ মুক্তির অপেক্ষায়। অন্যদিকে রশ্মিকার ‘সীতা রমন’ ছবিও মুক্তি পেতে চলেছে। রশ্মিকার ছবি ‘সীতা রমন’-এর একটি প্রচারমূলক অনুষ্ঠানে হাজির ছিলেন বিজয়। শুধু হাজিরই ছিলেন না, মঞ্চে উঠে তাঁর ‘রিউমারড’ বান্ধবীর প্রশংসা করেছিলেন। অভিনেতা বললেন, “রশ্মিকা তুমি খুব সুন্দর এবং তোমাকে সব সময় খুব সুন্দর দেখায়। আমি তোমার নাম উল্লেখ করার সঙ্গে সঙ্গেই সবাই হাসছে। কেন জানি না।” শ্রোতাদের মধ্যে বসে থাকা রশ্মিকা তাঁর মন্তব্যে হেসে ওঠেন লজ্জায়। ভিডিয়ো সামনে আসতেই ভাইরাল হতে সময় নেয়নি।

সম্প্রতি বিজয় করণ জোহরের সেলিব্রিটি চ্যাট শো, ‘কফি উইথ করণ’-এও উপস্থিত হয়েছিলেন যেখানে তিনি রশ্মিকার সঙ্গে তাঁর সম্পর্কের কথা নিয়ে মুখ খুলেছিলেন। তাঁর মতে, তাঁরা শুধুই ভাল বন্ধু। শোতে তাঁর সঙ্গে এসেছিলেন ‘লাইগার’ ছবির নায়িকা অনন্যা পাণ্ডে। তিনি অবশ্য দুইজনের সম্পর্ক নিয়ে মুখ খোলেন। বিজয়কে করণ জিজ্ঞেসা করেন কখন কার সঙ্গে সম্পর্কে রয়েছেন। উত্তর আসে অনন্যার থেকে, অনন্যা নাম উল্লেখ না করলেও যে ইঙ্গিত দেন, তা হল , ‘হি ইজ ইন রাশ….রাশ টু মিট মিকা সিং…’। এই কথার বাংলা করলে দাঁড়ায় বিজয়ের খুব তাড়া, তবে এই তাড়া যেন তাড়াতাড়ি বোঝাতে বলেননি অনন্যা, তা বুঝতে কারও অসুবিধে হয়নি। বিজয়ের মিকার সঙ্গে দেখা করার তাড়া নয়, রশ্মিকার সঙ্গে দেখা করতে চান বোঝাতেই বলেছেন। নেটিজ়েনদের তথা ভক্তদেরও বুঝতে এটা অসুবিধে হয়নি। বিজয়ের কথায় রশ্মিকার লজ্জিত হাসি আরও একবার যেন অনন্যার কথাকেই মান্যতা দিচ্ছে।

বিজয়ও তাঁর আসন্ন ছবি ‘লাইগার’-এর প্রচারের জন্য অনন্যা পাণ্ডের সঙ্গে বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন। মুম্বইয়ের একটি শপিং মলে ছিল এর মধ্যে একটি প্রচার অনুষ্ঠান। সেখানে ভক্তদের বিশেষ করে মহিলা ভক্তদের উন্মাদনায় অনুষ্ঠান অসমাপ্ত রেখেই বেরিয়ে যেতে হয় দুইজনকে। বিজয়-অনন্যা ছাড়াও ছবিতে রামান্না কৃষ্ণান, মকরন্দ দেশপান্ডে, রণিত রায় এবং অন্যান্যরা অভিনয় করেছেন। ছবিতে বক্সিং কিংবদন্তি মাইক টাইসনকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিন করতে দেখা যাবে। ‘লাইগার’ ২৫ অগস্ট, ২০২২ সালে মুক্তি পাবে। অন্যদিকে ‘সীতা রমন’ মুক্তি পাবে ৫ অগস্ট। রশ্মিকা ছাড়াও ছবির মুখ্য চরিত্রে রয়েছেন ডুলকর সলমন, ম্রুণাল ঠাকুর।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla