Katrina-Vicky: কোনও এক পাহাড়ে গিয়েছেন ভিকি-ক্যাটরিনা; সেখানেই কি তাঁদের প্রথম বিবাহবার্ষিকী পালন?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Dec 08, 2022 | 5:55 PM

First Anniversary: বিয়ের পরপরই ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয়েছে একটাই কথা, তিনি কবে মা হচ্ছেন। এবার নেটিজ়েনদের নজর তাঁর বিবাহবার্ষিকীর দিকে।

Katrina-Vicky: কোনও এক পাহাড়ে গিয়েছেন ভিকি-ক্যাটরিনা; সেখানেই কি তাঁদের প্রথম বিবাহবার্ষিকী পালন?
প্রথম থেকেই রাখঢাক ছিল এই বিয়ে ঘিরে চুরান্ত। তাই বলে ভিকি কৌশলের মুখ বন্ধ রাখা সম্ভব নয়, আড্ডার আসরে ফাঁস করলেন বাসর ঘরের অন্দরমহলের কাহিনি।

গত বছর, অর্থাৎ ২০২১ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেছিলেন দুই বলিউড তারকা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এক বছর পেরিয়ে গেল তাঁদের বিয়ের। রাত পোহালেই প্রথম বছরের বিবাহবার্ষিকী ভি-ক্যাটের (VIKAT)। বিয়ের পরপরই ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয়েছে একটাই কথা, তিনি কবে মা হচ্ছেন। এবার নেটিজ়েনদের নজর তাঁর বিবাহবার্ষিকীর দিকে। বিয়ের এক বছর পূর্তি কীভাবে পালন করবেন ক্যাটরিনা-ভিকি? জানা যাচ্ছে, তাঁদের প্ল্য়ান এক্কেবারে রেডি। শোনা যাচ্ছে, একেবারে নিরিবিলিতে একটি পাহাড়ে চলে গিয়েছেন ক্যাটরিনা। সেই পাহাড়ে তিনি এবং ভিকি একান্তে সময় কাটাবেন। কোন সে পাহাড়, তা নিয়ে একফোঁটাও মুখ খোলেননি তাঁরা। আর খুলবেনই বা কেন? তাঁদের নিজস্ব স্পেস বলে কথা। কিন্তু যতই যাই হোক, ক্যাটরিনা-ভিকির অ্যানিভার্সারির দিকে নজর কিন্তু অনেকেরই।

ফুল-ফুল ডিজ়াইনের সোয়েটার ও ডেনিমের প্যান্টে সেজে উঠেছিলেন ক্যাটরিনা। ছবি পোস্ট করেছেন একটি পাহাড় থেকে। কোনও মেকআপ ছিল না তাঁর। কেবল লিখেছেন, “পাহাড়ে…”। ছবি সৌজন্যে তিনি লিখেছেন ‘হাজ়ব্যান্ড’ (পড়ুন স্বামী)। তাতেই ইঙ্গিত মিলেছে বিবাহবার্ষিকীতে পাহাড়েই বেড়াতে যাচ্ছেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

এই খবরটিও পড়ুন

২০২১ সালের ৯ ডিসেম্বর ভারতীয় রীতি অনুসারে বিয়ে করেছিলেন ভিকি-ক্যাটরিনা। তাঁদের বিবাহ আসর বসেছিল রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে। অনেকটা লুকিয়েই বিয়ের সমস্ত বন্দোবস্ত করেছিলেন এই দুই তারকা। কিন্তু সবটাই জানাজানি হয়ে যায়। বিয়ের পর ছবি শেয়ার করেছিলেন ভিকি এবং ক্যাট। লাল লেগেঙ্গায় ক্যাট এবং অফ হোয়াইটে ভিকিকে দেখে কেউ চোখই ফেরাতে পারেননি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla