Mrinal Sen: ‘আমার নাম করে মিথ্যা কথা বলে ফোন নম্বর চাইছে কিছু খারাপ লোক’, বিস্ফোরক মৃণালপুত্র কুণাল

Kunal Sen: ২০২৩ সালটি মৃণাল সেনের ১০০ বছর পূর্তির। সেই জন্য তাঁকে নিয়ে সিনেমা তৈরি হচ্ছে বাংলায়। কৌশিক গঙ্গোপাধ্যায় তৈরি করছেন 'পালান'। সৃজিত মুখোপাধ্য়ায় তৈরি করছেন মৃণাল সেনের বায়োপিক 'পদাতিক'।

Mrinal Sen: 'আমার নাম করে মিথ্যা কথা বলে ফোন নম্বর চাইছে কিছু খারাপ লোক', বিস্ফোরক মৃণালপুত্র কুণাল
বাবা মৃণাল সেনের সঙ্গে ছেলে কুণাল।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 11:42 AM

রেগে গিয়েছেন কিংবদন্তি বাঙালি পরিচালক মৃণাল সেনের পুত্র কুণাল সেন। তাঁর নাম করে কিছু ‘দুষ্টু’লোক ফোন নম্বর চাইছে ইনস্টাগ্রামে। তৈরি করেছে মিথ্যা অ্যাকাউন্টও। এই নিয়ে ফেসবুকে সরব হয়েছেন মৃণালপুত্র। তিনি একটি পোস্টের মাধ্যমে সতর্ক করেছেন সক্কলকে।

ফেসবুকে কুণাল লিখেছেন, “কেউ বা কারা আমার নাম করে ইনস্টাগ্রামে মিথ্যে প্রোফাইল তৈরি করেছে। সেই ভুয়ো প্রোফাইলে আমার আসল প্রোফাইল থেকে ছবি নিয়ে পোস্ট করেছে। সেই অ্যাকাউন্টটির নাম kunal___sen (এ ক্ষেত্রে আপনার বাড়তি আন্ডারস্কোরটি লক্ষ্য করুন।) এরপর তারা আমার কনট্যাক্টসদের টেক্সট করছে এবং ফোন নম্বর নেওয়ার চেষ্টাও করছে। এটা একটা ক্লাসিক টেকনিক। আমি আশা করছি, আপনারা অনেকেই ফোন নম্বর দেননি। এটা একটা সাংঘাতিক সমস্যা। কিছু বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।”

কুণালের এই পোস্টের পরে অনেক শুভাকাঙ্ক্ষীই তাঁকে সুপরামর্শ দিয়েছেন ফেসবুকে। কেউ-কেউ তাঁকে ফেসবুকের পাসওয়ার্ড পর্যন্ত বদলানোর পরামর্শ দিয়েছেন। কুণাল জানিয়েছেন, তাঁর প্রোফাইল হ্যাক হয়নি। অনেকে তাঁকে আইনের সাহায্যও নিতে বলেছেন। কেউ-কেউ জানিয়েছেন, তাঁরা সেই ভুয়ো প্রোফাইলটিকে ব্লক করেছেন।

২০২৩ সালটি মৃণাল সেনের ১০০ বছর পূর্তির। সেই জন্য তাঁকে নিয়ে সিনেমা তৈরি হচ্ছে বাংলায়। কৌশিক গঙ্গোপাধ্যায় তৈরি করছেন ‘পালান’। সৃজিত মুখোপাধ্য়ায় তৈরি করছেন মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’। পুত্র কুণাল থাকেন শিকাগোতে। সেখানেই তৈরি হয়েছে মৃণাল সেনের আর্কাইভ।