Throwback Thursday: প্রেমিকা করিনার সঙ্গে ফরদিনের ঘনিষ্ঠতা, অন্তরঙ্গতা দেখে খেপে লাল হয়েছিলেন শাহিদ

Fardeen-Shahid Fight: অনেকেই হয়তো জানেন না, কবীর সিংয়ের মতো শাহিদও কিন্তু বাস্তব জীবনে অধিকার বোধ সম্পন্ন এক প্রেমিক ছিলেন। যাকে বলা হয় 'পজ়েসিভ'। এর নিদর্শন পাওয়া গিয়েছে।

Throwback Thursday: প্রেমিকা করিনার সঙ্গে ফরদিনের ঘনিষ্ঠতা, অন্তরঙ্গতা দেখে খেপে লাল হয়েছিলেন শাহিদ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 5:03 PM

‘কবীর সিং’ ছবিতে নিজের চকোলেট বয় ইমেজকে একেবারে ভেঙেচুরে তছনছ করে দিয়েছিলেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। সেই ছবিতে তাঁকে এক অধিকার বোধ সম্পন্ন প্রেমিকের চরিত্রে দেখানো হয়েছিল। তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক হলেও, এই হিন্দি ছবিটি সারাদেশে শোরগোল ফেলে দিয়েছিল ভীষণ রকম। নতুন করে চর্চার কেন্দ্রে চলে এসেছিলেন শাহিদ কাপুর এবং কবীর সিং চরিত্রটি। অনেকেই হয়তো জানেন না, কবীর সিংয়ের মতো শাহিদও কিন্তু বাস্তব জীবনে অধিকার বোধ সম্পন্ন এক প্রেমিক ছিলেন। যাকে বলা হয় ‘পজ়েসিভ’। এর নিদর্শন পাওয়া গিয়েছে।

সময়টা তখনকার, যখন শাহিদ কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন করিনা কাপুর খান। সেই সময় ‘ফিদা’ ছবির শুটিং চলছিল। ছবিতে রোম্যান্টিক নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন করিনা এবং ফরদিন খান। ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল ফরদিন-করিনার। তা দেখে রীতিমতো ঝামেলা করেছিলেন শাহিদ। ফরদিনের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন তিনি। কেবল তাই নয়, ফরদিনকে গালমন্দও করেছিলেন শাহিদ। অনেক বছর পর সেই ঘটনার কথা মনে করে একটি সাক্ষাৎকারে ফরদিন বলেছিলেন, শাহিদ সেই সময় বেশ ইম্ম্যাচিওর ছিলেন। বাচ্চাদের মতো আচরণ করেছিলেন নিজের প্রেমিকাকে নিয়ে। ফরদিন সেই সাক্ষাৎকারে এও খোলসা করে বলে দিয়েছিলেন, তিনি এবং করিনা ছিলেন কেবলই ভাল বন্ধু। তার চেয়ে বেশি কিছুই নয়।

এই ঘটনা ঘটার অনেক পরে শাহিদ-করিনার প্রেমে ভাঙে। করিনার সঙ্গে সম্পর্ক তৈরি হয় ছোটে নবাব সইফ আলি খানের। পরবর্তীতে তাঁরা বিয়ে করে সুখী দাম্পত্য কাটাচ্ছেন। সইফ-করিনার দুই সন্তান তৈমুর এবং জেহ। অন্যদিকে শাহিদও বিয়ে করেছেন মীরা রাজপুতকে। তিনিও সুখী সংসারী মানুষ। স্ত্রী-সন্তানদের সঙ্গে ভাল আছেন নিজের দুনিয়ায়। মাঝখান থেকে শাহিদ-ফরদিনের সম্পর্কটাই নষ্ট হয়েছিল!