Arijit Singh Secret: এত সাধারণভাবে কেন থাকেন অরিজিৎ সিং? কারণ জানিয়েছিলেন নিজেই

Unknown Facts: অরিজিৎ সিং এসবের বাইরে। সাধারণ পোশাক, পায়ে চটি, স্কুটারে চেপে পথে ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ। মুর্শিদাবাদের বাসিন্দাদের কাছে এ ছবি নতুন নয়।

Arijit Singh Secret: এত সাধারণভাবে কেন থাকেন অরিজিৎ সিং? কারণ জানিয়েছিলেন নিজেই
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2023 | 4:18 PM

অরিজিৎ সিং (Arijit Singh)। কেরিয়ারের শুরুতে একাধিক ঝড় তাঁর ওপর দিয়ে বয়ে গেলেও এখন তিনিই হাজার হাজার ভক্তের মনে রাজত্ব করছেন। তাঁর অনবদ্য কণ্ঠস্বরে এক কথায় মুগ্ধ সকলেই। অরিজিৎ সিং-এর গান ছবির ক্ষেত্রেও এক বাড়তি পাওনা। যে মানুষটির কনসার্টের টিকিট লাখ টাকায় বিক্রি হয়, যাঁর সাক্ষাতের জন্য ভক্তরা মুখিয়ে থাকেন, সেই স্টারকেই মাঝে মধ্যেই দেখা যায় সাধারণ মানুষের সঙ্গেই পথচলতে। কোনও বিলাসবহুল ফ্লাট কিংবা বাংলো-তে নয়। দামি গাড়ি থেকে নামা নয়, আসে পাশে বডিগার্ড নয়, তবে কীভাবে অরিজিৎ সিং এত সাধারন থাকেন?

সেলিব্রিটির সংজ্ঞাটা সাধারণ মানুষের কাছে খুব স্পষ্ট। ধরা ছোঁয়ার বাইরে থাকা স্টারকাস্ট। যাঁরা প্রতিটা মুহূর্তে ভক্তদের জন্য প্রাণপাত করলেও নিজের একটি নির্দিষ্টি গণ্ডির মধ্যেই থাকতে বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। তবে তা যে কেবল নিজের সুখ স্বাচ্ছন্দের জন্য এমনটা নয়, অনেক সময় স্টারদের পথে ঘাটে দেখলে ভক্তের উত্তেজনার বসে অনেক অপৃতিকর ঘটনাও ঘটে যায়।

তবে অরিজিৎ সিং এসবের বাইরে। সাধারণ পোশাক, পায়ে চটি, স্কুটারে চেপে পথে ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ। মুর্শিদাবাদের বাসিন্দাদের কাছে এ ছবি নতুন নয়। অরিজিৎ সিং-কে প্রায়ই এভাবেই দেখা যায়। এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি কেন এতো সাধারণভাবে থাকেন? কী উত্তর দেবেন বুঝতে না পেড়ে, পাল্টা প্রশ্ন করেছিলেন, “এতো ইউনিক প্রশ্ন কেন? আমি এভাবেই থাকতে পছন্দ করি। এভাবেই ভাল আছি।”

আর পথে ঘাটে হাঁটা কিংবা রিক্সা চড়ার বিষয় তিনি জানান, সব কিছুই তাঁর বাড়ির সামনে। তাই ওইটুকু কখনও-কখনও রিক্সাও যেতে চায় না। তাই পথেই হেঁটে যেতে হয় তাঁকে। এর বাইরে তিনি এই বিষয় আর কিছুই বলতে চাননি অরিজিৎ সিং। আর অরিজিতের এই আচরণ ভক্তদের কাছে প্রিয়।