Vijay Deverakonda: সেনা ঘাঁটিতে বিজয় দেবেরাকোন্ডা, ‘জন গন মন’-র প্রস্তুতিতেই কী ছুটলেন সীমান্তে

Viral Picture: এবার কোন সেলিব্রেশন বা অন্য কোন কারণে নয়, নিজের আগামী ছবি জনগণমনোর প্রস্তুতিতেই বোধহয় বিজয় নেমে পড়লেন মাঠে।

Vijay Deverakonda: সেনা ঘাঁটিতে বিজয় দেবেরাকোন্ডা, 'জন গন মন'-র প্রস্তুতিতেই কী ছুটলেন সীমান্তে
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 9:25 AM

বলিউডে প্রথম পা রেখে সেভাবে বপসার জমাতে পারলেন না বিজয় দেবেরাকন্ডা।। একের পর এক দক্ষিণী অভিনেতা যখন দাপটের সঙ্গে কাজ করে চলেছেন বলিউডে তখন করণ জোহারের হাত ধরে এই সিনে দুনিয়ায় পা রেখেছেন বিজয়। যদিও লাভের লাভ কিছুই হয়নি, ব্যাপক পরিমাণে অর্থ ব্যয় করে ছবি নির্মাণ থেকে শুরু করে ছবির প্রচার সমস্তটাই বৃথা। রাতারাতি ফ্লপের তকমা লেগে যায় লাইগার ছবির গায়ে। অভিনয় নিয়েও ওঠে করা সমালোচনার ঝড়। ফলে বিজয় দেবেরাকন্ডার গায়ে যে হিট স্টারের তকমা লেগেছিল তা এক কথায় মুছে যায়। ফলে পরবর্তী ছবির কাজ নেই কোনও রকম ঝুঁকি নিতে নারাজ তিনি।

দর্শকদের মনে বিশ্বাস ফেরাতে অর্জুন রেড্ডি অর্থাৎ দক্ষিণী কবীর সিং এবার নেমে পড়লেন মাঠে। গত ২৪ ঘন্টায় বারে বারে ভাইরাল হতে দেখা গিয়েছে সেনা ঘাঁটিতে তাঁর উপস্থিতি। রীতিমত হাতে বন্দুক নিয়ে সীমান্তের প্রস্তুতিতে বিজয় দেবেরাকন্দা। পরিচয় করিয়ে না দিলে খুব একটা চেনা যাচ্ছে না তাকে। একেবারে আর্মিদের মতোই পোস্ট দিয়ে মাঠে নেমেই শিখছেন কাজ। অতীতে বলিউডের বহু তারকাকে সেনাঘাঁটিতে গিয়ে একটি দিন কাটাতে দেখা গিয়েছে। তালিকায় অক্ষয় কুমার সিদ্ধার্থ মালহোত্রা ভিকি কৌশলের মত স্টারেরাও রয়েছেন।

তবে এবার কোন সেলিব্রেশন বা অন্য কোন কারণে নয়, নিজের আগামী ছবি জনগণমনোর প্রস্তুতিতেই বোধহয় বিজয় নেমে পড়লেন মাঠে। দেশভক্তি নিয়ে তৈরি ছবিতে কোনও রকমের ক্রটি রাখতে চান না তিনি। সেই কারণেই ছবিকে ঢেলে সাজাচ্ছেন বিজয়। ঠিক কীভাবে কোন লুকে বিজয়কে সকলের নজরের কেন্দ্রে ফেরান যায় সেই চেষ্টাতেও মরিয়া আগামী ছবির পরিচালক। যদিও লাইগার ছবি ফ্লপের দায়ে কখনই তাঁর একার কাঁধে বর্তায় না। সেই কারণেই করণ জোহর আবারও জুটি বাঁধছেন বিজয়ের সঙ্গে।