Social Media Trolling: কোন কারণে যশ ভক্তদের কাছে চরম ট্রোলের শিকার পুষ্পা

KGF: চলতি বছরই মুক্তি পেয়েছে দক্ষিণের এই দুই সুপারহিট ছবি, কেজিএফ ২ ও পুষ্পা। কেজিএফ মুক্তির পর থেকেই প্রস্তুতি চলছিল কেজিএফ ২-এর।

Social Media Trolling: কোন কারণে যশ ভক্তদের কাছে চরম ট্রোলের শিকার পুষ্পা
কেজিএফ ২: দক্ষিণীস্টার যশ অভিনীত ছবি ক্জিএফ ২ ওটিটিতে বিক্রি হয়েছিল বিস্তর দামে। মোট ৩২০ কোটি টাকায় তা কিনেছিল আমাজন প্রাইম। বক্স অফিসেও ঝড় তোলে এই ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 9:49 AM

বর্তমানে বক্স অফিসের সমীকরণে কড়া নজর সকলেরই। কোন ছবি ঠিক কোন কারণে দর্শক মনে জায়গা করে নিচ্ছে, তা ঘিরে একাধিক প্রশ্ন বর্তমান। কখনও সামনে উঠে আসতে দেখা যাচ্ছে ছবির বিষয়বস্তুকে, কখনও আবার খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছে অভিনেতা বা সুপারস্টারদের দাপট। বলিউড সাউথের এই ঠাণ্ডা লড়াইয়ের মাঝে প্রতিটা ক্ষেত্রে প্রতিযোগিতা বর্তমান। এবার সাউথ ছেড়ে কথা বলল না সাউথকেই। যশ ভক্তদের হাতে কড়া ভাষায় সমালোচিত এবার পুষ্পা। কী এমন কাণ্ড ঘটাল দক্ষিণের এই সুপারহিট ছবি!

চলতি বছরই মুক্তি পেয়েছে দক্ষিণের এই দুই সুপারহিট ছবি, কেজিএফ ২ ও পুষ্পা। কেজিএফ মুক্তির পর থেকেই প্রস্তুতি চলছিল কেজিএফ ২-এর। এবার এই ছবির শেষের অংশ চোখ রেখে স্পষ্ট আবারও পর্দায় ফিরতে চলেছেন রকি ভাই। তৈরি হবে কেজিএফ থ্রিও। তবে পুষ্পার সমীকরণটা এমন ছিল না। পুষ্পা ছবি প্রথমে একটা পর্বেই তৈরির ভাবনা হয়েছিল। তারপর ছবির শেষ অংশ পুলিশ অফিসার ও পুষ্পার দৃশ্য দেখে স্থির করা হয় এই ছবিরও দ্বিতীয় পর্ব মুক্তি করা হবে। তবে এখানেই শেষ নয়। ছবিতে থাকতে পারে তৃতীয় পর্ব।

অর্থাৎ সম্প্রতি খবর ভাইরাল পুষ্পা ছবি না কি মুক্তি পেতে পারে তৃতীয় পার্টেও। তা ঘিরেই এখন জল্পনা তুঙ্গে। যশ ভক্তদের মত, তবে কি তাঁদের অনুসরণ করা হচ্ছে! কেজিএফ-এর দেখা পথেই কি হাঁটছে পুষ্পা! এই নিয়ে এখন জল্পনা বর্তমান। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়া এই খবরের জেরে বেজায় মেজাজ হারাল যশ ভক্তরা। কেজিএফ সাউথের এক অন্যতম মাইলস্টোন। তার অনুকরণ করে এবার ব্যবসার পরিকল্পনা করছে পুষ্পা। তবে কেবল পুষ্পাই নয়, বর্তমানে একাধিক ছবি এখন এই ধাঁচেই তৈরি করা হচ্ছে, বলিউডের ব্রহ্মাস্ত্রও রয়েছে পাইপ লাউইনে। এখন দেখার কেবল কেজিএফ বা বাহুবলি, নাকি সব ক্ষেত্রেই এই সিক্যুয়েল বক্স অফিসে লক্ষ্মী ফেরায়।