BIG NEWS: মা হলেন দীপিকা, পরিবারে এল নতুন সন্তান, অভিনেত্রীর ছেলে না মেয়ে? 

Deepika-Ranveer: মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। বলিউডে খবর প্রকাশ্যে আসা মাত্রই খুশির হাওয়ার ভাসছেন সকলেই। বাবা হলেন রণবীর সিং। ২০২৪ সালের ২৯ ফেব্রুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এনেছিলেন জুটি।

BIG NEWS: মা হলেন দীপিকা, পরিবারে এল নতুন সন্তান, অভিনেত্রীর ছেলে না মেয়ে? 
শুরু জোর আলোচনা
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 2:23 PM

দিনক্ষণ আগে থেকেই ছিল ঠিক। ৮ সেপ্টেম্বর সন্তানের জন্ম দেবেন দীপিকা পাড়ুকোন। তেমনটাই হল। ৮ সেপ্টম্বর রবিবার বেলা হতেই সুখবর এল পরিবারে। মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। বলিউডে খবর প্রকাশ্যে আসা মাত্রই খুশির হাওয়ার ভাসছেন সকলেই। বাবা হলেন রণবীর কাপুর। ২০২৪ সালের ২৯ ফেব্রুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এনেছিলেন জুটি। তারপর থেকেই অপেক্ষায় দিনগুনছিলেন সকলে। দেখতে দেখতে সুদিন হাজির। পরিবারে এ নতুন সন্তান। দীপিকা রণবীরের কোল আলো করে জন্ম নিল কন্যা সন্তান। এক সাক্ষাৎকারে দীপিকা মেয়ে হওয়ার ইচ্ছে প্রকাশই করেছিলেন।

রণবীর কাপুরের ঘরেও কন্যা সন্তান, রণবীর সিং-এর ঘরেও কন্যা সন্তান। যদিও এখনও রণবীর সিং কিংবা দীপিকা পাড়ুকোন এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেননি। প্রসঙ্গত, শুক্রবার ছিল গণেশ চতুর্থী। আর মহারাষ্ট্রে এদিন বিশাল ধূমধামে পুজো করা হয়। গোটা মহারাষ্ট্র তাই গণপতী বাপ্পাকে নিয়ে ব্যস্ততা তুঙ্গে। দিকে দিকে আলো রসনাই আয়োজন। আর তারই মাঝে শেষ বেলায় সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে পৌঁছে গিয়েছিলেন এই জুটি। সেই ভিডিয়ো হয়েছিল ভাইরাল। সাদা কুর্তাতে রণবীর ও দীপিকার পরণে সবুজ শাড়ি। যা সকলের নজর কাড়ে। জুটিকে দেখা মাত্রই সকলেই ভালবাসা ও আগাম শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন সকলে।

আর শনিবারই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। রবিবার বেলা হতেই এল সুখবর। সকলেই এখন জুটির পোস্টের অপেক্ষায়।