Shabana Azmi-Dharmendra: শাবানাকে আলিঙ্গন করার সুযোগ পেলেন ধর্মেন্দ্র, পূরণ হল বহু বছরের সাধ!

Shabana Azmi-Dharmendra: শাবানাকে আলিঙ্গন করার সুযোগ পেলেন ধর্মেন্দ্র, পূরণ হল বহু বছরের সাধ!
ধর্মেন্দ্র-শাবানা

Shabana Azmi-Dharmendra: আমাদের পাত্র-পাত্রী ধর্মেন্দ্র এবং শাবানা আজমি। বলিউড ছবিতে দু’জনেরই জুড়ি মেলা ভার।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 11, 2022 | 6:41 PM

দৃশ্য এক: ধর্মেন্দ্র তাকিয়ে শাবানা আজমির দিকে। হাতে গোলাপ ফুল। পকেটেও রয়েছে আর একটা। চোখের পলক পরছে না।দৃশ্য দুই: ধর্মেন্দ্র তাকিয়ে আছেন শাবানার দিকে। এবার আর ফুল নয়, একেবারে একে অন্যকে জড়িয়ে দু’জনে। পরম আবেগে হাতে হাত। সময়ের ফারাক ২৫ বছরের। অবশেষে দুই যুগ পর স্বপ্নপূরণ হল ধর্মেন্দ্রর। তিনি তাঁর আনন্দ ভাগ করে নিতে তাই নিলেন না সময়। নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিলেন সেই ছবি। এমনিতে ধর্মেন্দ্র সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়। প্রায়ই নানা ছবি ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। জয়-বীরু দুইজনেই এই বিষয়ে আজও একিই রকম। তাঁরা নিয়মিত অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রেখে চলেন। অমিতাভ বচ্চনও তাঁর যাবতীয় কর্মকান্ড নিয়ে সোশ্যাল মিডিয়াতে সব সময় সক্রিয়।

ফিরে আসা যাক আমাদের পাত্র-পাত্রী ধর্মেন্দ্র এবং শাবানা আজমি। বলিউড ছবিতে দু’জনেরই জুড়ি মেলা ভার। বেশ কয়েক দশক ধরে কাজ করছেন দু’জনেই। তবু শাবানার সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি ধর্মেন্দ্রর। তবে তিনি নিজের সোশ্যাল মিডিয়াতে শাবানার সঙ্গে যে গোলাপ দেওয়া ছবি দিয়েছিলেন সেটা কী? আসলে ২৫ বছর আগে একটি ছবি হতে হতে হয়নি। সেই আক্ষেপ থেকে গিয়েছিল বীরুর।

করণ জোহরের জন্য সেই আক্ষেপ ঘুচলো। শুধু ফুল নয়, একেবারে জড়িয়ে ধরার সুয়োগ পেলেন স্বপ্নসুন্দরী হেমা মালিনীর হৃদয়হর্তা। এবার তিনি শাবানা হৃদয়জুড়ে থাকছেন। তবে সবটাই সিনেমার পর্দায়। রণবীর সিং-আলিয়া ভাট অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে প্রথমবার স্ক্রিন ভাগ করছেন হিন্দি ছবির দুই প্রবীণ তারকারা।

শাবানার সঙ্গে কাজ করতে পেরে স্বভাবতই খুব খুশি ধর্মেন্দ্র। পরনে স্যুট আর মাফলার ধর্মেন্দ্রর, শাবানা গোলাপি-নীল শাড়িতে উজ্জ্বল। আবেগে, ভালবাসায় জড়িয়ে ধরেছেন শাবানাকে ধরমজি। সেই ছবি নিজেই ভাগ করে নিয়েছেন টুইটারে। সঙ্গে ক্যাপশন— ‘ক্যামেরার সঙ্গে প্রেম আমার। আর ক্যামেরারও বোধহয় আমার সঙ্গে…’

এই খবরটিও পড়ুন

সদ্য হাসপাতাল থেকে সুস্থ হয়েছেন প্রবীণ অভিনেতা। এই ছবিতে তিনি শুধু শাবানা নন, বহু বছর বাদে অভিনয় করবেন জয়া বচ্চনের সঙ্গেও। করণের এই ছবিতে রণবীর সিংয়ের বাবা ও মায়ের চরিত্রে অভিনয় করছেন ধর্মেন্দ্র-জয়া। আর নায়িকা আলিয়া ভাটের মা হচ্ছেন শাবানা আজমি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA