মাত্র ৭ বছর বয়সেই প্রিয়াঙ্কার প্রতি টান নিকের? শুনে অবাক ‘দেশি গার্ল’

Relationship: কটাক্ষকে কখনই গুরুত্ব দিতে রাজি ছিলেন না প্রিয়াঙ্কা। তিনি বরং নিককে নিয়ে গুছিয়ে সংসার করছেন। অনেকেই মনে করেন নিক-প্রিয়াঙ্কার সম্পর্ক আচমকাই তৈরি। মোটেও এমনটা নয়। নিকের যখন সাত বছর বয়স, ভাললাগা শুরু নাকি তখন থেকেই। 

মাত্র ৭ বছর বয়সেই প্রিয়াঙ্কার প্রতি টান নিকের? শুনে অবাক 'দেশি গার্ল'
Follow Us:
| Updated on: Oct 15, 2024 | 5:06 PM

নিক জোনস ও প্রিয়াঙ্কা চোপড়া,  বিনোদন জগতের দুই অন্যতম স্টার। নিউইয়র্কের গায়ক নিক প্রিয়াঙ্কার সঙ্গে সংসার পেতেছেন বেশ কয়েকবছর হল। বর্তমানে তাঁদের একটি সন্তানও রয়েছে। তবে এই জুটির সম্পর্কের মেয়াদ নাকি খুব বেশিদিন হবে না বলেই অনুমান করে নিয়েছিলেন একশ্রেণি। নিকের থেকে প্রিয়াঙ্কা ঠিক ১০ বছরের বড়। তবে কটাক্ষকে কখনই গুরুত্ব দিতে রাজি ছিলেন না প্রিয়াঙ্কা। তিনি বরং নিককে নিয়ে গুছিয়ে সংসার করছেন। অনেকেই মনে করেন নিক-প্রিয়াঙ্কার সম্পর্ক আচমকাই তৈরি। মোটেও এমনটা নয়। নিকের যখন সাত বছর বয়স, ভাললাগা শুরু নাকি তখন থেকেই।

নিক জোনস প্রথম প্রিয়াঙ্কা চোপড়াকে দেখেছিলেন টিভির পর্দায়। প্রথম দেখাতেই নাকি মন দিয়েছিলেন প্রিয়াঙ্কাকে। বিয়ের ২০ বছর আগের ঘটনা। প্রিয়াঙ্কা একবার এক সাক্ষাৎকারে জানান, ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যখন তিনি জয়ী হয়েছিলেন, নিকের পরিবার সেই মুহূর্তেরও সাক্ষী ছিল। অর্থাৎ পরিবারের সকলে বসে সেই অনুষ্ঠান টিভিতে দেখেছিলেন। প্রিয়াঙ্কার কথায়, ‘আমার যখন সবে ১৮ বছর বয়স হতে চলেছে, তখন আমি জয়ী হয়েছিলাম। আমার কোনও ধারণাই ছিল না কোথায় তখন কী ঘটছে। আমার শাশুড়ি আমায় পরে বলেছিলেন, ‘আমার স্পষ্ট মনে আছে সেদিনের কথা। তখন নিকের বয়স মাত্র ৭ বছর। সেদিন একটি শো ছিল নিকের। হঠাৎ সে এসে সকলের সঙ্গে এই শো দেখতে বসে গিয়েছিল।’ হাসতে হাসতে সেদিন প্রিয়াঙ্কা বুঝিয়েছিলেন, সম্পর্কের সূত্রপাত বোধহয় তখন থেকেই।

কেরিয়ার প্রিয়াঙ্কার দীর্ঘ। সেই পথেই জীবনে এসেছে একাধিক প্রেম। তালিকা থেকে নাকি বাদ পড়েনি শাহরুখ খানের নামও। তবে শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা সংসার পেতেছেন নিকের সঙ্গেই। বর্তমানে হলিউডের বেশ কিছু প্রজেক্ট নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। ‘সিটাডেল’ মুক্তি পাওয়ার পর থেকেই বেশ কিছু হলিউড প্রজেক্ট হাতে পেয়েছেন দেশী গার্ল।