‘ছাদ থেকে একটা মেয়েকে ফেলে দিলাম’, ‘খুন’ করেছিলেন শাহরুখ?

Shahrukh Khan: শাহরুখ বলছিলেন, "আমি এক মহিলাকে মেরে ফেলেছিলাম। তাঁকে কার্নিশে বসিয়ে বলেছিলাম, আমাকে তুমি ক্ষমা করো, আমি তোমাকে এখন মেরে ফেলব। বলেই তাঁকে ছাদ থেকে ফেলে দিলাম আমি।" এ কী কথা বললেন কিং খান। এটা কি সত্যি? কিন্তু কথাটা তো শাহরুখ নিজের মুখেই বলেছিলেন... শুনুন কী ঘটেছিল!

'ছাদ থেকে একটা মেয়েকে ফেলে দিলাম', 'খুন' করেছিলেন শাহরুখ?
শাহরুখ খান।
Follow Us:
| Updated on: May 04, 2024 | 12:56 PM

‘কভি খুশি কভি গম’ ছবির শুটিং চলছিল। বিদেশের এক পত্রকার (পড়ুন সাংবাদিক) এসেছিলেন শাহরুখ খানের সাক্ষাৎকার নিতে। মেকআপ রুমে বসে মুখে শেভিং ক্রিম মেখে নিজেই সেভ করছিলেন দাড়ি। তারপর বলছিলেন সেই কথা, যা শুনে সকলেই অবাক। শাহরুখ বলছিলেন, “আমি এক মহিলাকে মেরে ফেলেছিলাম। তাঁকে কার্নিশে বসিয়ে বলেছিলাম, আমাকে তুমি ক্ষমা করো, আমি তোমাকে এখন মেরে ফেলব। বলেই তাঁকে ছাদ থেকে ফেলে দিলাম আমি।”

দাঁড়ান! দাঁড়ান! এটা কিন্তু বাস্তবে ঘটাননি শাহরুখ। ‘বাজ়িগর’ ছবির দৃশ্যের কথা বলছিলেন শাহরুখ। এই দৃশ্যটি দেখার সময় দর্শকাসনে বসা প্রত্যেক দর্শক আঁতকে উঠেছিলেন। রাতারাতি হিট করেছিল ‘বাজ়িগর’। হিরো-রূপী ভিলেন শাহরুখকে দেখে মনে যেমন মায়া জন্মেছিল, তেমনই রাগও হয়েছিল। এই ভাবেই বলিউডে এন্ট্রি নিয়েছিলেন নায়ক। পরপর দুটি ছবি- ‘ডর’ এবং ‘বাজ়িগর’-এ চকোলেট বয় ইমেজ না রেখে এক অদ্ভুত হিরো হয়ে উঠেছিলেন শাহরুখ। যে শাহরুখ আসলে ভিলেন। ‘বাজ়িগর’ ছবিতে শিল্পা শেট্টিকে ছাদ থেকে ফেলে খুন করেছিল শাহরুখ অভিনীত অজয় শর্মা চরিত্রটি। শাহরুখ বলেছেন, “আমি পচা হিরোর চরিত্রে অভিনয় দিয়ে শুরু করি। পাশের বাড়ির ছেলে হয়ে উঠি তারপরই। রোম্যান্টিকতার এক উদাহরণ তৈরি করলাম।”

এই খবরটিও পড়ুন

উদাহরণই বটে। সরষে ক্ষেতের মধ্যে দাঁড়িয়ে থাকা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে শাহরুখ খানের সেই দু’হাত মেলে ধরা পোস্ট আজ পর্যন্ত কেউ ভুলতে পারিনি। আক্ষরিক অর্থেই তিনি বলিউড ছবির রোম্যান্টিকতার পোস্টার বয়। ৮ থেকে ৮০ সকল মহিলাই তাঁর অন্ধভক্ত। একবার একটি মঞ্চে দাঁড়িয়ে বিজয় সেতুপতিকে শাহরুখ বলেছিলেন, “তুমি আমার থেকে সব নিয়ে নিতে পারো। কিন্তু আমার মহিলা ফ্যানদের কেড়ে নিতে পারবে না।” এটাই হল বাদশাহর কনফিডেন্স!