Varun Dhawan-Divya Bharti: জন্মদিনে কেন দিব্যা ভারতীর কথা  স্মরণ করলেন বরুণ ধাওয়ান?

Varun Dhawan-Divya Bharti: ৮০-৯০ দশকের কোন নায়িকার সঙ্গে তিনি কাজ করতে চান। মানে তাঁর বাবা যখন পুরো দমে ছবি করছেন, সেই সময়ের কোন নায়িকাকে তাঁর পছন্দ।

Varun Dhawan-Divya Bharti: জন্মদিনে কেন দিব্যা ভারতীর কথা  স্মরণ করলেন বরুণ ধাওয়ান?
দিব্যা ভারতী-বরুণ ধাওয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 4:05 PM

আজ জন্মদিন বরুণ ধাওয়ানের (Varun Dhawan) । আজকের এই বিশেষ দিনে তাঁর অনুরাগী থেকে বলিউডের তারকা সকলেই সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। ৩৫ বছরের জন্মদিনে পিছনে ফিরে দেখলে অনেক স্মৃতি উঠে আসে। তিনি বড় হয়েছেন ইন্ডাস্ট্রিতেই। বাবা ডেভিড ধাওয়ানের কারণে তিনি অনেক তারকার সংস্পর্শে  এসেছেন ছোট থেকেই। তবে সিনেমায় আসা বাবা হাত ধরে নয়, তাঁকে বড় পর্দায় প্রথম চেনান করণ জোহর। ২০১২ সালে ‘সুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে তিনি বলিউড যাত্রা শুরু করেন। তাঁর সঙ্গেই এই ছবিতে আলিয়া ভাটও কেরিয়া শুরু করেন। দুই তারকা সন্তানের সঙ্গে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা।

ছবির জগতে আসার পর এখনও পর্যন্ত অনেক নায়িকার সঙ্গে কাজ করেছেন। তাঁর পছন্দের নায়িকার তালিকাও রয়েছে। তবে ছোটবেলার কথা মনে করতে বললে, যে নায়িকার কথা তাঁর সবার আগে মনে আসে, তিনি দিব্যা ভারতী (Divya Bharti)। এক অনুরাগীর প্রশ্নে তিনি একবার জানিয়েছিলেন, তখন তাঁর বয়স বছর ৪। তাঁর বাবা ডেভিড ধাওয়ানের ‘শোলা অউর শবনম’ ছবির সেটের ঘটনা। তাঁর খুব ক্ষিদে পেয়েছিল। আর তিনি খুব কাঁদছিলেন। তখন দিব্যা ভারতী তাঁর জন্য ওমলেট তৈরি করেন সেটের মধ্যেই।

তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, ৮০-৯০ দশকের কোন নায়িকার সঙ্গে তিনি কাজ করতে চান। মানে তাঁর বাবা যখন পুরো দমে ছবি করছেন, সেই সময়ের কোন নায়িকাকে তাঁর পছন্দ। বার্থ ডে বয় জানান, দিব্যা ভারতীর কথা। তাঁর প্রথম পছন্দের নায়িকা তিনি। কারণ তাঁর শৈশব স্মৃতি রয়েছে নায়িকার সঙ্গে। ওমলেটের কথা তখনই জানিয়েছিলেন বরুণ। ১৯৯৩ সালে ৫ এপ্রিল দিব্যা ভারতীর অকাল প্রয়াণ হয়। এছাড়া করিশ্মা কাপুর এবং জুহি চাওলা তাঁর পছন্দের নায়িকা। তাঁদের সঙ্গেও কাজ করতে চান। বরুণ এই মুহূর্তে কাজ করছেন ‘যুগ যুগ জিও’ ছবিতে। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন কিয়ারা আডবাণী, অনিল কাপুর, নীতু কাপুর। এছাড়া ‘বেহদিয়া’ আর ‘বাওয়াল’ ছবি রয়েছে হাতে।

আরও পড়ুন-  Ranveer-Karan-Alia: স্বামী রণবীর নয়, দীপিকার বর রণবীরের সঙ্গে আলিয়া, বিয়ের পর এ কি করছেন তিনি?  

আরও পড়ুন- Hrithik Roshan:  হৃত্বিক রোশন-এর নতুন ছবির লুক দেখে কী বললেন অনুরাগীরা?

আরও পড়ুন- Sanya Malhotra: বন্দুক চালানো শিখছেন সানায়া, কিন্তু কেন?