Hrithik Roshan:  হৃত্বিক রোশন-এর নতুন ছবির লুক দেখে কী বললেন অনুরাগীরা?

Hrithik Roshan: ছবিতে হৃত্বিকের সঙ্গে অভিনয় করছেন সইফ আলি খান, রাধিকা আপ্তে, বিক্রম, রোহিত সার্ফ প্রমুখ। একই নামের দক্ষিণী ছবির রিমেক এটি।

Hrithik Roshan:  হৃত্বিক রোশন-এর নতুন ছবির লুক দেখে কী বললেন অনুরাগীরা?
হৃত্বিক রোশন
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Apr 24, 2022 | 2:22 AM

দক্ষিণী ছবির রিমেক বিক্রম বেদা ছবিত অভিনয় করছেন হৃত্বিক রোশন। এই খবর সকলের জানা। তবে ছবিতে কেমন দেখতে লাগবে ভারতীয় সিনেমার গ্রিক দেবতাকে, তা নিয়ে ছিল জল্পনা। নিজের জন্মদিনে তিনি সিনেমায় তাঁর লুকের  ছবি পোস্ট করে অনুরাগীদের উপহার দেন। এবার হৃত্বিক রোশন (Hrithik Roshan) তাঁর ‘বিক্রম বেদা’ (Vikram Vedha) ছবির আর একটি লুক নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিলেন শনিবার। পোস্টে দেখা যাচ্ছে সাদা শার্ট, কালো ফ্রেমের চশমা পরে তিনি আয়নার দিকে তাকিয়ে ক্যামেরায় পোজ দিচ্ছেন। এই ছবি দেখতেই কমেন্ট বক্সে মন্তব্য উপচে পড়েছে। শুধু অনুরাগীরাই নন, তাঁর সেলেব বন্ধুরাও পোস্টের নীচে মন্তব্য করেন। জোয়া আখতার হার্ট ইমোজি দিয়েছেন। অনুরাগীরা নানা মন্তব্য করেছেন। একজন বলেছেন, ‘শুধু তোমাকে দেখতেই ৭০ শতাংশ দর্শক সিনেমা দেখতে যাবে’। কেউ বলেছেন ‘গ্রিক দেবতা’। তো কারও মতে, ‘বয়স যে কোন বিষয় নয়, এই মানুষটি বোঝাচ্ছেন’। মন্তব্যের পাশাপাশি প্রচুর হার্ট ইমোজি রয়েছে পোস্টের নীচে।

এই ছবিতে হৃত্বিকের সঙ্গে অভিনয় করছেন সইফ আলি খান, রাধিকা আপ্তে, বিক্রম, রোহিত সার্ফ প্রমুখ। একই নামের দক্ষিণী ছবির রিমেক এটি। পুষ্কর এবং গায়েত্রী পরিচালিত সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতী। অ্যাকশন থ্রিলার এই ছবিতে একজন পুলিশ অফিসারের জীবনের  লক্ষ্য হল কুখ্যাত এক গ্যাংস্টারকে ধরে শেষ করা। পুলিশ অফিসার হয়েছেন সইফ আলি খান। গ্যাংস্টার আত্মসমর্পণ করে তিনটি গল্প শোনাবে। ভাল-মন্দের মধ্যে একটা দ্বন্দ্ব তৈরি করবে সেই গল্প। পরিচালকদ্বয় হৃত্বিকের সঙ্গে কাজ করতে পেরে খুব খুশি। তাঁরা আশাবাদী একটা ভাল ছবি দর্শকদের উপহার দিতে পারবেন বলে। এই বছর ৩০ সেপ্টেম্বর মুক্তি ‘বিক্রম বেদা’।

আরও পড়ুন-Jisshu Sengupta: যিশু সেনগুপ্ত বলিউডে এবার জুটি বাঁধতে চলেছেন কাপুর পরিবারের কন্যার সঙ্গে

আরও পড়ুন-Kartik Aaryan: কার্তিক আরিয়ান তাঁর নতুন সহচরীদের সঙ্গে আলাপ করিয়ে দিলেন!

আরও পড়ুন-Priyanka-Nick: অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা, নিক-এর  মেয়ের নাম, কী নাম রাখলেন তাঁরা মেয়ের?

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla