Jisshu Sengupta: যিশু সেনগুপ্ত বলিউডে এবার জুটি বাঁধতে চলেছেন কাপুর পরিবারের কন্যার সঙ্গে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Apr 23, 2022 | 2:56 PM

Jisshu Sengupta: বাংলায় মুক্তি পেল ‘অভিযান’ ছবি।পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Jisshu Sengupta: যিশু সেনগুপ্ত বলিউডে এবার জুটি বাঁধতে চলেছেন কাপুর পরিবারের কন্যার সঙ্গে
যিশু সেনগুপ্ত

টালিগঞ্জ, বলিউড, দক্ষিণ- কখন কোথায় থাকেন যিশু সেনগুপ্ত (Jishu Sengupta) বোঝা মুশকিল। কয়েক দিন আগে ছিলেন হায়দ্রাবাদে। দক্ষিণীর ছবির কাজে। এর মধ্যে বাংলায় মুক্তি পেল ‘অভিযান’ ছবি। পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার তিনি যাত্রা করছেন বলিউডে। হিন্দি ওয়েব সিরিজে কাজ করবেন। সেই খবর নিজেই সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন যিশু। এবার তিনি জুটি বাঁধতে চলেছেন করিশ্মা কাপুরের (Karishma Kapoor) সঙ্গে। সিরিজের নাম ‘ব্রাউন’। শুক্রবার যিশু তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের নিজেই সুখবরটা জানিয়েছেন। ক্যাপশনে লেখেন, ‘সিরিজের প্রথম দিনের শুটিং শেষ হল’।

এই সিরিজের পরিচালক অভিনও দেও। তাঁর  পরিচালিত ‘ব্রাউন’ সিরিজে করিশ্মা অভিনয় করছেন, তা নায়িকা কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। এবার একই কাজ করলেন যিশু। সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বর্ষীয়ান অভিনেত্রী-ডান্সার হেলেন এবং সোনি রাজদান। প্রায় এক যুগ পর হেলেন আবার অভিনয়ে ফিরছেন এই সিরিজ দিয়ে।

কয়েক বছর ধরেই এই সিরিজ নিয়ে আলোচনা চলছিল। এমনকী, করিশ্মা কাপুর নিজের ইনস্টাগ্রামে এই সিরিজে অভিনয় করার কথাও জানিয়ে ছিলেন। কিন্তু নানা কারণে এই কাজ আটকে ছিল। এবার সব বাঁধা দূর করে শুরু হয়েছে সিরিজ। আর সবচেয়ে ভাল খবর, রয়েছেন যিশু। বলিউডে পর পর ছবি করছেন তিনি  রানি মুখোপাধ্যায়, কঙ্গনা রানাউত, আলিয়া ভাটের সঙ্গে। এর আগে ‘টাইপ রাইটার’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন যিশু।

আরও পড়ুন- Ranbir-Rashmika: আলিয়াকে ছেড়ে রশ্মিকার সঙ্গে মানালিতে কী করছেন রণবীর?

আরও পড়ুন- Tabu-‘Bhool Bhulaiyaa 2’: তাব্বু-র ঘাড়ে কী মঞ্জুলিকার ভূত? কী বলছেন তাব্বু?  

আরও পড়ুন- Arpita-Hridpindo: অরুণাচল প্রদেশের সীমান্ত গ্রামে কী করছেন অর্পিতা চট্টোপাধ্যায়?

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla