Arpita-Hridpindo: অরুণাচল প্রদেশের সীমান্ত গ্রামে কী করছেন অর্পিতা চট্টোপাধ্যায়?

Arpita-Hridpindo: শেষ দু'বছরে সব পাল্টে গিয়েছিল। এবার একটু একটু করে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। সিমেনা হলগুলোতে আবার দর্শক ভিড় করছেন।

Arpita-Hridpindo: অরুণাচল প্রদেশের সীমান্ত গ্রামে কী করছেন অর্পিতা চট্টোপাধ্যায়?
অন্য লুকে অর্পিতা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 6:18 PM

অরুণাচল প্রদেশের সীমান্ত গ্রাম দেবাং ভ্যালি। সুন্দর সাজানো এই গ্রামে বাস করেন একদল উপজাতি সম্প্রদায়। সবুজে ঘেরা সেই উপত্যকায় মানুষ কম যান। তাই তার সৌন্দর্য আজও বজায় রয়েছে। তবে এবার এই জায়গায় মানুষ যাবেন, কারণ শিলাদিত্য তাঁর ‘হৃদপিন্ড’-এর সাহায্যে জায়গাটা দর্শকদের কাছে নিয়ে আসতে চলেছেন। না, এই জায়গার কোনও ডকু ফিচার করেননি ‘সোয়েটার’ ছবির পরিচালক। তিনি তাঁর দ্বিতীয় ছবি ‘হৃদপিন্ড’-র একটা বড় অংশের শুটিং করেছেন ওই গ্রামে। নদীর সঙ্গম থেকে কমলা লেবুর বাগানসহ গালিচায় মোড়া সবুজ এই উপত্যকাকে লোকেশন হিসেবে আবিষ্কারই করেননি পরিচালক, তিনি তাঁর ছবিতে জায়গাটাকে সুন্দরভাবে ব্যবহারও করেছেন। শিলাদিত্য সম্পর্কের গল্প বলতে ভালবাসেন। তাঁর নতুন ছবি’হৃদপিন্ড’-ও সম্পর্কের গল্প শোনাবে।

কোভিড পরিস্থিতির আগে এই ছবির শুটিং করেছিলেন শিলাদিত্য। কিন্তু শেষ দু’বছরে সব পাল্টে গিয়েছিল। এবার একটু একটু করে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। সিমেনা হলগুলোতে আবার দর্শক ভিড় করছেন। স্কুল খুলেছে। আবার গরমের ছুটিও পড়বে। ঠিক এই সময়টা বেছে নিয়েছেন পরিচালক তাঁর ছবি মুক্তির দিন হিসেবে। আগামী ১৩ মে মুক্তি পাবে ‘হৃদপিন্ড’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায় এবং প্রান্তিক বন্দোপাধ্যায়।

ভালবাসার নতুন গল্প বলবে এই ছবি। অর্পিতা চট্টোপাধ্যায় ছবিতে আর্জা। দুই রূপে পাওয়া যাবে অর্পিতাকে ছবিতে। তাঁর জীবন ঘিরে রয়েছেন সাবেহ চট্টোপাধ্যায় এবং প্রান্তিক।  ত্রয়ীয়ের ভালবাসার রঙ কতটা ছড়িয়ে পরে দর্শক মনে, সেটা দেখা যাবে। অর্পিতা নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন ছবি মুক্তির তারিখ। ছবির ট্রেলার মুক্তি পাবে ২৩ এপ্রিল। ছবির সংগীত করেছেন সুরকার রণজয়। তাঁর সুরের মুর্ছনায় দেবাং ভ্যালির সৌন্দর্যে হৃদপিন্ড মানুষের হৃদয়ে ভালবাসার রং লাগাতে আসছে।

আরও পড়ুন-Priyanka-Nick: অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা, নিক-এর  মেয়ের নাম, কী নাম রাখলেন তাঁরা মেয়ের?

আরও পড়ুন-Kiara Advani:  কিয়ারা আডবাণীর জীবনে নেমে এল বিপত্তি, দেখুন কী হয়েছে তাঁর

আরও পড়ুন-Yash-Deepika Padukone: হিন্দি ছবি করলে নায়িকা হবেন দীপিকা, কেন বললেন যশ?