Priyanka-Nick: অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা, নিক-এর  মেয়ের নাম, কী নাম রাখলেন তাঁরা মেয়ের?

Priyanka-Nick: একদিকে মেয়েকে সামলাতে ব্যস্ত নিক ঘরণী। অন্যদিকে ছবি-সিরিজের কাজও করছেন চুটিয়ে।  প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ কাজ।

Priyanka-Nick: অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা, নিক-এর  মেয়ের নাম, কী নাম রাখলেন তাঁরা মেয়ের?
প্রিয়াঙ্কা-নিক
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Apr 21, 2022 | 1:17 PM

জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাস (Nick Jonas)। সেই খবর তাঁরা নিজেরাই ২২শে জানুয়ারি সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন এক সঙ্গে। তখন থেকেই জল্পনা ছিল কী নাম রাখবেন তাঁরা মেয়ের। অবশেষে অপেক্ষার অবসান। প্রকাশ্যে এল মেয়ের নাম। কী নাম রাখলেন তাঁরা? প্রথম সন্তানের নাম মালতী মেরি চোপড়া জোনাস (Malti Marie Chopra Jonas)। সূত্রের খবর, সান দিয়াগোর এক হাসপাতালে গত ১৫ই জানুয়ারি জন্ম নিয়েছে প্রিয়াঙ্কা-নিকের মেয়ে। তবে তাঁরা এখনও সরকারি শিলমোহর দেননি মেয়ের নামের। হলিউডের এক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রের খবর পিগি চোপস  মেয়ের নাম রেখেছেন মালতী মেরি। কোথা থেকে জানা গেল এই খবর? প্রিয়াঙ্কার মেয়ের বার্থ সার্টিফেট হাতে এসেছে ওই সংস্থার, এমনটাই দাবি করেছেন তাঁরা।

মেয়ের এই নাম কেন? এই প্রশ্নের উত্তর আপাতত নেই। তবে সংস্কৃত এবং লাতিন-দুই শব্দ মিশিয়ে মেয়ের নাম রাখা হয়েছে বলেই মনে করা হচ্ছে। সংস্কৃতে ‘মালতী’ শব্দের অর্থ ছোট সুগন্ধী ফুল অথবা চাঁদের আলো। আবার প্রিয়াঙ্কার মায়ের নাম মধুমালতি। দিদিমার নামের সঙ্গে মিল রেখেও করা হতে পারে মালতি। অন্যদিকে ‘মেরি’ শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী। মেরি নামের সঙ্গে বাইবেলের যোগও রয়েছে। যিশুর কুমারী মা মেরি। এরপর মা-বাবার পদবী। পুরো মিলিয়ে মালতী মেরি চোপড়া জোনাস।

একদিকে মেয়েকে সামলাতে ব্যস্ত নিক ঘরণী। অন্যদিকে ছবি-সিরিজের কাজও করছেন চুটিয়ে।  প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘টেক্স অফ ইউ’ রয়েছে মুক্তির অপেক্ষায়। পাশাপাশি ওটিটি  প্ল্যাটফর্মের সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিংও শেষ করেছেন দেশি গার্ল। যদি সব ঠিক থাকে তবে আলিয়া-ক্য়াটরিনার সঙ্গে ফারহান আখতারের ছবি ‘জি লে জ়ারা’-তে দেখা যেতে পারে প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন-Kiara Advani:  কিয়ারা আডবাণীর জীবনে নেমে এল বিপত্তি, দেখুন কী হয়েছে তাঁর

আরও পড়ুন-Taapsee-Shah Rukh :  অবশেষে স্বপ্নপূরণ হতে চলেছে তাপসী পান্নুর, কোন স্বপ্নের কথা বলছেন তিনি?

আরও পড়ুন-Yash-Deepika Padukone: হিন্দি ছবি করলে নায়িকা হবেন দীপিকা, কেন বললেন যশ?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla