Taapsee-Shah Rukh :  অবশেষে স্বপ্নপূরণ হতে চলেছে তাপসী পান্নুর, কোন স্বপ্নের কথা বলছেন তিনি?

Taapsee-Shah Rukh : “আগর কিসি চিজ কো সিদতসে চাহো তো, পুরি কাইনাত তুমহে উসসে মিলানে মে লাগ জাতি হ্যায়”।

Taapsee-Shah Rukh :  অবশেষে স্বপ্নপূরণ হতে চলেছে তাপসী পান্নুর, কোন স্বপ্নের কথা বলছেন তিনি?
শাহরুখ-তাপসী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 2:47 AM

বলিউডে প্রায় সব নায়িকারই ইচ্ছে একবার অনস্ক্রিন শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে রোম্যান্স করার। তিনি যে চির প্রেমের দূত। কিন্তু সবার স্বপ্ন তো পূরণ হয় না। আর যদি হয়, তাঁর থেকে খুশি আর কে-ই বা হবেন। ঠিক যেমন তাপসী পান্নু (Taapsee Pannu)। তাঁর এখন খুশির শেষ নেই। কারণ তাঁর স্বপ্ন পূরণ হয়েছে। কী সেই স্বপ্ন? ‘ডানকি’ ছবিতে শাহরুখের বিপরীতে তিনি অভিনয় করছেন। প্রায় দশ বছর লাগল তাঁর এই স্বপ্ন পূরণ হতে, এটাও জানিয়েছেন তিনি। খবর অবশ্য আগেই ছিল রাজকুমার হিরানির ছবিতে অভিনয় করতে চলেছেন তাপসী পান্নু। তবে নায়িকা নিজে সেই খবরে শিলমোহর দেননি এতদিন। শাহরুখ সোশ্যাল মিডিয়াতে মজার ভিডিয়ো ভাগ করেন, যেখানে রাজকুমার হিরানির কাছে কাজ চেতে গিয়েছেন তিনি। সেই পোস্টের পর তাপসী এবার নিজে টুইট করে ছবিতে থাকার খবর পাকা করলেন।

কী লিখেছেন তিনি টুইটে? “আগর কিসি চিজ কো সিদতসে চাহো তো, পুরি কাইনাত তুমহে উসসে মিলানে মে লাগ জাতি হ্যায়”। শাহরুখের ছবির সংলাপ এটি। আর এই দিয়েই তিনি নিজের ছবিতে থাকার কথা জানালেন। সঙ্গে আরও যোগ করলেন, “সততা অধ্যাবসায় আর কঠোর পরিশ্রমের ফল এটি, প্রায় ১০ বছর লেগে গেল, তবে শেষ পর্যন্ত হল, এল ইজ ওয়েল”। অর্থাৎ শাহরুখের জনপ্রিয় ছবি ‘ওম শান্তি ওম’ আর রাজকুমারের ‘৩ ইডিয়টস’-এর সংলাপ দিয়ে তাপসী তাঁর ‘ডানকি’ ছবিতে থাকার বিষয়ে শিলমোহর দিলেন।

তাঁর টুইটের পর শুভেচ্ছা বার্তাও পেলেন অনেক। তাঁর ‘মনমরজিয়া’ ছবির সহ অভিনেতা অভিষেক বচ্চন লেখেন, ‘অনেক অভিনন্দন পান্নুজি’। একজন লিখেছেন, “আপনার জন্য খুব খুশি। আপনাদের দু’জনকে একসঙ্গে দেখতে খুব ভাল লাগছে। আপনি দারুণ অভিনেত্রী। এটা আপনার প্রাপ্য। আপনার টুইট দেখে আমি আরও বেশ আপনাকে পছন্দ করছি”। অভিবাসনের গল্প নিয়ে ছবি। শোনা যাচ্ছে কাজল আর বিদ্যা বালনও থাকতে পারেন রাজকুমারের ‘ডানকি’ ছবিতে।

আরও পড়ুন-Yash-Deepika Padukone: হিন্দি ছবি করলে নায়িকা হবেন দীপিকা, কেন বলেলন যশ?

আরও পড়ুন-Vicky Kaushal: হঠাৎ ধার্মিক হয়ে উঠলেন কেন ভিকি কৌশল? 

আরও পড়ুন-Yash-‘KGF Chapter 2’: রকি ভাই মানে যশ, এবার বিয়ের নিমন্ত্রণ পত্রে