Shah Rukh Khan-Rajkumar Hirani: একের পর এক কোন কোন ছবির শুটিং করছেন শাহরুখ খান?

Shah Rukh Khan-Rajkumar Hirani:

Shah Rukh Khan-Rajkumar Hirani: একের পর এক কোন কোন ছবির শুটিং করছেন শাহরুখ খান?
শাহরুখ-রাজকুমার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 2:09 AM

‘জিরেো’ ছবির পর কিছুদিনের জন্য ছবির থেকে দূরে ছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan) । কোভিড, ছেলের মাদক কাণ্ডের পর আবার কাজে ফিরেছেন কিং খান। একের পর এক ছবি করছেন। সঙ্গে রয়েছে বিজ্ঞাপনের কাজ। দীপিকা পাডুকোন, জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’ ছবির কাজ শেষ করেছেন বছরের শুরুতেই। তারপর দক্ষিণের পরিচালক অ্যাটলির নাম ঠিক না হওয়া ছবির কাজ শুরু করেন। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে দক্ষিণের অভিনেত্রী নয়নতারাকে। এবার সেই ছবির কাজ শেষ না করেই বলিউড বাদশা শুরু করছেন রাজকুমার হিরানির (Rajkumar Hirani) নতুন ছবির কাজ। প্রথমবার দু’জনে একসঙ্গে কাজ করছেন। সূত্রের খবর, আগামী বুধবার থেকে তিনি শুরু করবেন রাজকুমারের কাজ। পাঞ্জাবের অভিবাসনের উপর কমেডি ড্রামা এই ছবি। অ্যাটলির কাজ শেষ হতে এই মাস লেগে যাবে। অর্থাৎ দুটো ভিন্ন বিষয়ের উপর ছবি বাদশা একসঙ্গে করবেন।

ইতিমধ্যে রাজকুমার ছবির কাজ শুরু করে দিয়েছেন।  গত কয়েক সপ্তাহ ধরে মুম্বইয়ের ফিল্ম সিটিতে শুটিং চলছে। পাঞ্জাবের একটি গ্রামের সেট তৈরি করা হয়েছে সেখানে। শাহরুখ বুধবার থেকে টিমের সঙ্গে যুক্ত হবেন। মুম্বই ছাড়াও লন্ডন আর বুদাপেস্টে ছবির শুটিং হবে। ছবিতে কিং খানের সঙ্গে স্ক্রিন ভাগ করবেন তাপসী পান্নু।

অন্যদিকে অ্যাটলির ছবি, যার নাম শোনা যাচ্ছে ‘লায়ন’ হতে পারে, সেই ছবির কাজও দ্রুত শেষ করবেন শাহরুখ। সানায়া মালহোত্রাস প্রিয়া মণি, যোগি বাবু, সুনীল গ্রোভার রয়েছে এই ছবিতে। যদিও এখন পর্যন্ত সরকারিভাবে কিছুই জানান হয়নি ছবির টিমের তরফ থেকে। সবটাই রয়েছে সূত্রের খবরের উপর।  এখনও পর্যন্ত শুধুমাত্র সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবির মুক্তির দিন ঘোষিত হয়েছে। আগামী বছর প্রজাতন্ত্র দিবসের সময় অর্থাৎ ২৫ জানুয়ারী মুক্তি পাবে যশরাজ ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবি।

আরও পড়ুন- Ranbir–Alia-Vicky-Katrina: রণবীর কাপুর কি প্রাক্তনকে নকল করলেন বিয়েতে?

আরও পড়ুন-Yash-‘KGF 2’: যশ অভিনীত ‘কেজিএফ ২’ ঝড় নয় সুনামী এনেছে বক্স অফিসে, কেন বলছেন সিনেমা বিশেষজ্ঞরা?

আরও পড়ুন-Sidharth-Alia-Ranbir:  রণবীরের প্রাক্তনীরা শুভেচ্ছা জানিয়েছেন বিয়ের পর, আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ কী করলেন?