Kiara Advani:  কিয়ারা আডবাণীর জীবনে নেমে এল বিপত্তি, দেখুন কী হয়েছে তাঁর

Kiara Advani: বরুণ ধাওয়ানের সঙ্গে করছেন ‘যুগ যুগ জিও’, ভিকি কৌশলের সঙ্গে ‘গোবিন্দ নাম মেরা’।

Kiara Advani:  কিয়ারা আডবাণীর জীবনে নেমে এল বিপত্তি, দেখুন কী হয়েছে তাঁর
কী হয়েছে কিয়ারার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 1:28 PM

সোশ্যাল মিডিয়াতে কিয়ারা একটি ভিডিয়ো ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, তাঁর মাথার উপর দিয়ে একটা কালো হাত নেমে আসছে। কার হাত এটি? এ কি হল কিয়ারা আডবাণীর (Kiara Advani) জীবনে? তাঁর শরীরে কার আত্মা ভর করল? কী ভয়ঙ্কর লাগছে তাঁকে দেখতে। শোনা যাচ্ছে নিজের ‘হাভেলি’তে পৌঁছতেই তিনি ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। তাঁকে এই রূপে দেখে চিন্তিত অনুরাগীকুল। নাহ, ভয় পাওয়ার কিছু নেই। বাস্তব জীবনে সত্যিই তাঁর সঙ্গে কিছু হয়নি। এটা আসলে কিয়ারা নন, রিত। তাঁর সঙ্গেই আলাপ করাচ্ছেন কিয়ারা। সোশ্যাল মিডিয়াতে এই পোস্টের সঙ্গে কিয়ারা বলছেন, ‘মিট রিত, ডোন্ট বি ফুলড, সি ইজ নট সো সুইট’ (দেখুন রিত-কে, বোকা হবেন না, সে মোটেও মিষ্টি মেয়ে নয়)।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

আসলে এটা ‘ভুল ভুলাইয়া ২’ ছবির ভিডিয়ো। কয়েকদিন আগে ছবির নায়ক কার্তিক আরিয়ানের লুক প্রকাশ পেয়েছে, সঙ্গে ‘মঞ্জুলিকা’র সেই বিখ্যাত গান- ‘আমি যে তোমার’। তখন থেকেই আগ্রহ তৈরি হয়েছিল, কার্তিক কার ভুত তাড়াতে আসছেন। এবার জানা গেল, সে আর কেউ নন, কিয়ারারূপী রিত। কিয়ারার ভিডিয়োতেও রয়েছে এই গান।  অর্থাৎ গান যখন  রয়েছে ‘মঞ্জুলিকা’ থাকার আশাও করা যায়। তবে কীভাবে সে থাকছে, তার অপেক্ষা রইল। কিয়ারা এবার নিজের ইমেজ ভাঙতে চলেছেন এই ছবি দিয়ে, সূত্রের খবর এমনই।

গত বছর ‘শেরশাহ’ ছবিতে প্রশংসিত হয়েছে কিয়ারার অভিনয়। এই বছর ‘ভুল ভুলাইয়া ২’ দিয়ে তিনি নিজের যাত্রা শুরু করছেন বড় পর্দায়। হাতে রয়েছে আরও অনেক ছবি। বরুণ ধাওয়ানের সঙ্গে করছেন ‘যুগ যুগ জিও’, ভিকি কৌশলের সঙ্গে ‘গোবিন্দ নাম মেরা’। এছাড়া রয়েছে দক্ষিণের তারকা ‘আরআরার’ ছবির অন্যতম নায়ক রাম চরণ-এর সঙ্গে নাম ঠিক না হওয়া ছবি। এই মুহূর্তে এস শংকর পরিচালিত ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। বহু ভাষিক ছবি হচ্ছে এটা। প্রথমবার এত বড় আকারের ছবিতে কাজ করছেন কিয়ারা।

তবে ভৌতিক ছবিতে প্রথমবার কাজ তাঁর। কার্তিক আরিয়ানের সঙ্গেও প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তাব্বু। ২০ মে সিনেমা হলে মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ২’।

আরও পড়ুন- Taapsee-Shah Rukh :  অবশেষে স্বপ্নপূরণ হতে চলেছে তাপসী পান্নুর, কোন স্বপ্নের কথা বলছেন তিনি?

আরও পড়ুন- Vicky Kaushal: হঠাৎ ধার্মিক হয়ে উঠলেন কেন ভিকি কৌশল? 

আরও পড়ুন- Yash-Deepika Padukone: হিন্দি ছবি করলে নায়িকা হবেন দীপিকা, কেন বলেলন যশ?