Tabu-‘Bhool Bhulaiyaa 2’: তাব্বু-র ঘাড়ে কি মঞ্জুলিকার ভূত? কী বলছেন তাব্বু?  

Tabu-'Bhool Bhulaiyaa 2': ২০০৭ সালে প্রিয়দর্শন পরিচালিত, অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাইনি আহুজা অভিনীত ছবি ভুল ভুলাইয়া ছবির সিকুইয়েল আনিস বাজমির এই নতুন ছবি

Tabu-'Bhool Bhulaiyaa 2': তাব্বু-র ঘাড়ে কি মঞ্জুলিকার ভূত? কী বলছেন তাব্বু?  
তাব্বু
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 2:57 PM

শুক্রবার মুক্তি পেল ‘ভুল ভুলাইয়া ২’ ছবির আরও একটি ভিডিয়ো। এবার পালা তাব্বুর (Tabu)। ভিডিয়োতে দেখা গেল তাব্বুর পিছনের কালো ছায়া, সঙ্গে ভৌতিক হাসি, আর ‘আমি যে তোমার’ গান। চক্ষু বিস্ফোরিত তাব্বুর। কয়েকদিন আগে কিয়ারা আডবাণীর মাথায় উপর থেকে কালো হাত নেমে আসার ভিডিয়ো বেরিয়েছে। এবার তাব্বু। কার ঘাড়ে মঞ্জুলিকা ভর করবে, আর কার্তিক আরিয়ান কাকে উদ্ধার করতে আসবেন প্রাসাদে। না, এখনও রয়েছে রহস্য। ছবির ট্রেলার না পর্যন্ত কিছুই আন্দাজ করা যাচ্ছে না। আসলেও যে করা যাবে, তারও ঠিক নেই। তবে এই ছোট্ট ছোট্ট ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে সারা ফেলছে।

তাব্বুর লুক আসতেই ইনস্টাগ্রামে মন্তব্য দেখলেই বোঝা যাচ্ছে। সিকান্দর খের বলেছেন, সব সময় আপনার কাজ দেখতে আগ্রহে থাকি। একজন অনুরাগী লিখেছেন, কী দারুণ লুক ছবিতে! আর তাব্বু নিজের সোশ্যাল মিডিয়াতে কী লিখেছেন?  ‘আ ডেভিল অর অ্যান অ্যাঙ্গেল? অর সামহোয়ার ইন বিটিউন..’ (ক্যাপশনে, শয়তান না দেবদূত? কিংবা মাঝখানে কোথাও)

View this post on Instagram

A post shared by Tabu (@tabutiful)

২০০৭ সালে প্রিয়দর্শন পরিচালিত, অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাইনি আহুজা অভিনীত ছবি ভুল ভুলাইয়া ছবির সিকুইয়েল আনিস বাজমির এই নতুন ছবি। নতুন ছবির অক্ষয়ের মতো ভূত তাড়ানোর দায়িত্বে রয়েছে কার্তিক। ২০ মে মুক্তি পাবে ছবি।

আরও পড়ুন-Ranbir-Rashmika: আলিয়াকে ছেড়ে রশ্মিকার সঙ্গে মানালিতে কী করছেন রণবীর?

আরও পড়ুন- Arpita-Hridpindo: অরুণাচল প্রদেশের সীমান্ত গ্রামে কী করছেন অর্পিতা চট্টোপাধ্যায়?