Ranbir-Rashmika: আলিয়াকে ছেড়ে রশ্মিকার সঙ্গে মানালিতে কী করছেন রণবীর?

Ranbir-Rashmika: আলিয়াকেও অবশ্য দেখা গিয়েছে বিমানবন্দরে। তিনি শুটিং না অন্য কোথাও গিয়েছেন, এখনও সেই খবর নেই।

Ranbir-Rashmika: আলিয়াকে ছেড়ে রশ্মিকার সঙ্গে মানালিতে কী করছেন রণবীর?
মানালিতে রণবীর-রশ্মিকা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 10:58 PM

কথা মত মানালি পৌঁছে গিয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) । ১৪ এপ্রিল ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেন রণবীর কাপুর, আলিয়া ভাট। তারপর ১৬ এপ্রিল ছিল ইন্ডাস্ট্রির কাছের মানুষদের নিয়ে রিসেপশন পার্টি। ব্যস, ওই অবধি। তারপরই প্রতিশ্রুতি রাখতে কাজে নেমে পড়েছেন রণবীর। আলিয়াকেও অবশ্য দেখা গিয়েছে বিমানবন্দরে। তিনি শুটিং না অন্য কোথাও গিয়েছেন, এখনও সেই খবর নেই। তবে রণবীর ফিরেছেন কাজের জগতেই। কথা দেওয়া ছিল। তাই নববধূকে ফেলেই তিনি অনস্ক্রিন নায়িকা রশ্মিকা মনদানার (Rashmika Mandanna) সঙ্গে মানালি। ‘কবীর সিং’ সিনেমার পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার  ‘অ্যানিমেল’ ছবির প্রথম ভাগের শুটিং হবে মানালিতে। শুটিং ফাঁকে রণবীর-রশ্মিকা অনুরাগীদের সঙ্গে ছবিও তুললেন হিমাচলী টুপি পরে।

ক্রাইম থ্রিলার ছবি অ্যানিমেল। প্রথমে কথা ছিল পরিণীতি চোপড়া করবেন রণবীরের বিপরীতে অভিনয় ছবিতে। কিন্তু পরিণীতি ইমতিয়াজ আলির ছবিতে অভিনয় করছেন। দুটো ছবির সময় একই হওয়ায় তিনি এই ছবি ছেড়ে দেন। তাঁর জায়গায় রশ্মিকা আসেন। রণবীর, রশ্মিকা ছাড়াও গুরুত্বপূর্ণ চবিত্রে অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল।ইতিমধ্যে ১৫ দিনের শিডিউলে পরিচালক কাজ করেছেন অনিল কাপুরের সঙ্গে।

‘অ্যানিমেল’ ছবিতে রণবীরকে দুই রকম লুকে দেখা যাবে। ছবির প্রথম পর্বের জন্য চাই ছিপছিপে শরীর। সেই পর্বের শুটিং করতেই রণবীর গিয়েছেন মানালি। এরপর তাঁকে করতে হবে পেশীবহুল চেহারা। এর জন্য তাঁকে বেশ খানিকটা ওজনও বৃদ্ধি করতে হবে। তাঁর জন্য চাই কয়েক মাসের ট্রেনিং। এর জন্য তিনি তাঁর ব্যক্তিগত ট্রেনার শিভমের সঙ্গে কাজ শুরু করবেন।  আবার সেপ্টেম্বর থেকে শুরু করবেন সন্দীপের ছবির পরের অংশের কাজ। সূত্রের খবর, এই ছবির কাজ শেষ হতে এই বছর শেষ হয়ে যাবে। আগামী বছর ১১ অগস্ট মুক্তি পাবে ‘অ্যানিমেল’। এই বছর সেপ্টেম্বরে মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’। এই থেকে প্রেম শুরু রণবীর-আলিয়ার। মুক্তির সময় তাঁরা স্বামী-স্ত্রী। অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় রয়েছেন ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে।

আরও পড়ুন-Kiara Advani:  কিয়ারা আডবাণীর জীবনে নেমে এল বিপত্তি, দেখুন কী হয়েছে তাঁর

আরও পড়ুন-Kareena Kapoor Khan: অক্ষয়ের পর করিনা পড়লেন নেটিজ়েনদের রোষের মুখে

আরও পড়ুন-Malaika Arora-Arjun Kapoor: বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম করলে আপনি ‘অপবিত্র’, কেন বলছেন মালাইকা?