Kareena Kapoor Khan: অক্ষয়ের পর করিনা পড়লেন নেটিজ়েনদের রোষের মুখে

Kareena Kapoor Khan: অক্ষয় কুমার একটি তামাক জাতীয় দ্রব্যের বিজ্ঞাপনের মুখ হিসেবে আসতে চলেছেন বলে খবর হয়। সেই নিয়েও নেটিজ়েনরা তাঁকে ট্রোল করেন।

Kareena Kapoor Khan: অক্ষয়ের পর করিনা পড়লেন নেটিজ়েনদের রোষের মুখে
করিনা কাপুর খান
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 6:30 PM

আসছে অক্ষয় তৃতীয়া।তার জন্য বিভিন্ন কোম্পানি তাঁদের ব্র্যান্ডের জন্য বিজ্ঞাপন তৈরি করছেন। এমনই এক গয়নার ব্র্যান্ডের মুখ হিসেবে সামনে এসেছে করিনা কাপুর খান (Kareena Kapoor)-এর ছবি। সম্প্রতি হিন্দু উৎসব অক্ষয় তৃতীয়ার আগে প্রচারের জন্য একটি ছবি উন্মোচন করেছে সেই গয়নার কোম্পানি তাদের বিজ্ঞাপন সিরিজ থেকে। ছবিতে ঝকমকে লেহঙ্গার সঙ্গে সোনার গয়না পড়েছেন সইফ ঘরণী। কিন্তু কপালে কোনও টিপ পড়েননি। আর এই ছবি দেখেই নেটিজ়েনরা হয়েছেন বিরক্ত। অনেকেই সোশ্যাল মিডিয়াতে অনুরোধ জানিয়েছেন এই গয়নার ব্র্যান্ডকে বয়কট করতে, সঙ্গে করিনাকেও করেছেন ট্রোল। হিন্দু উৎসবের বিজ্ঞাপনী ছবিতে কেন তিনি টিপ পড়েননি বলে। করিনার তরফ থেকে এখনও এই নিয়ে কিছু বলা হয়নি।

কয়েকদিন আগে অক্ষয় কুমার একটি তামাক জাতীয় দ্রব্যের বিজ্ঞাপনের মুখ হিসেবে আসতে চলেছেন বলে খবর হয়। সেই নিয়েও নেটিজ়েনরা তাঁকে ট্রোল করেন। সেই ট্রোলের ফলে অক্ষয় সরে দাঁড়ান বিজ্ঞাপন থেকে। একই তামাক প্রস্তুতকারী কোম্পানির হয়ে বিজ্ঞাপনের মুখ অজয় দেবগণও। এর আগে তাঁর সঙ্গে বিজ্ঞাপনে দেখা যেত শাহরুখ খানকে। এবার সেই জায়গায় কোম্পানি চেয়েছিল অক্ষয়কে। কিন্তু অনুরাগীদের মন জয় করতে অক্ষয়ের সরে দাঁড়ানোর এই পদক্ষেপকে তাঁর সহ অভিনেতারা সাধুবাদ জানিয়েছেন। জুহি চাওলা, মিলিন্দ সুমন সকলেই তাঁকে এই পদক্ষেপের জন্য প্রশংসা করেছেন। কিন্তু এই ধরনের ঘটনা এটা প্রমাণ করেন অনুরাগীদের সামলাতে অভিনেতাদের কত কিছু করতে হয়! এবার করিনা কাপুর খান তাঁর অনুরাগীদের কীভাবে সামলান, সেটাই দেখার।

আরও পড়ুন-  Priyanka-Nick: অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা, নিক-এর  মেয়ের নাম, কী নাম রাখলেন তাঁরা মেয়ের?

আরও পড়ুন- Kiara Advani:  কিয়ারা আডবাণীর জীবনে নেমে এল বিপত্তি, দেখুন কী হয়েছে তাঁর

আরও পড়ুন- Malaika Arora-Arjun Kapoor: বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম করলে আপনি ‘অপবিত্র’, কেন বলছেন মালাইকা?