Malaika Arora-Arjun Kapoor: বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম করলে আপনি ‘অপবিত্র’, কেন বলছেন মালাইকা?

Malaika Arora-Arjun Kapoor: মালাইকা আর অর্জুনের বয়সের যেমন ফারাক রয়েছে, তেমনই আরবাজ-জর্জিয়ারও। প্রায় ২২-২৩ বছরের ফারাক আরবাজ-জর্জিয়ার মধ্যে।

Malaika Arora-Arjun Kapoor: বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম করলে আপনি 'অপবিত্র', কেন বলছেন মালাইকা?
লাভ বার্ড মালাইকা-অর্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 6:15 PM

বিয়ে ভাঙার পর নতুন সম্পর্কে যেতে ভয় পেতেন মালাইকা আরোরা (Malaika Arora)। আবার হৃদয় ভাঙার ভয়ে তিনি নতুন সম্পর্কে যেতে চাইতেন না। আবার ভালবাসার মধ্যেও থাকতে চাইতেন। আস্তে আস্তে সেই ভয় থেকে বেরিয়ে তিনি আবার নতুন সম্পর্কে জড়িয়েছেন। অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে তিনি ডেট করছেন অনেক দিন। তবে তাঁরা তাঁদের সম্পর্ককে সরকারি শিলমোহর দিয়েছেন ২০১৯ সালে। মালাইকা অর্জুনের জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে একটি রোম্যান্টিক পোস্ট করেন। সঙ্গে নিজেদের সম্পর্ককে সকলের সামনে নিয়ে আসেন। এরপর সেই নিয়েও তাঁকে মাঝে মধ্যেই নানা মন্তব্য শুনতে হয়েছে। বয়সে ছোট কারও সঙ্গে প্রেম করা মানে তিনি অপবিত্র। এই কথাও তাঁকে অনেক সময়ই শুনতে হয়েছে।

১৯৯৮ সালে মালাইকা আর আরবাজ খানের বিয়ে হয়। ১৮ বছরের বিবাহিত জীবনে ছেদ পড়ে ২০১৬ সালে। ২০১৭ সালে সরকারিভাবে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তাঁদের রয়েছে ১৯ বছরের ছেলে আরহান। বিয়ে ভাঙার পর দু’জনেই নতুন সম্পর্কে জড়িয়েছেন। মালাইকা অর্জুনের সঙ্গে প্রেম করলে, আরবাজ প্রেম করছেন জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে।

মালাইকা আর অর্জুনের বয়সের যেমন ফারাক রয়েছে, তেমনই আরবাজ-জর্জিয়ারও। প্রায় ২২-২৩ বছরের ফারাক আরবাজ-জর্জিয়ার মধ্যে। কিন্তু তাঁদের কোনও কথা এই নিয়ে শুনতে হয় না। অথচ ১২ বছরের ব্যবধান থাকা মালাইকা-অর্জুনকে বার বার নানা মন্তব্যের মুখোমুখি হতে হয়। কিছু নারীবিদ্বেষী পুরুষ-নারী রয়েছেন, যাঁদের স্বভাবই সমালোচনা করা। আগে এই নিয়ে মন খারাপ হলেও এখন নিজেকে অনেক শক্ত করেছেন মালাইকা।

সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, “প্রত্যেক মহিলার উচিৎ ব্রেক-আপ বা ডিভোর্সের পর আবার নিজের জীবনকে আর একটা সুযোগ দেওয়ার। অনেক নারীবিদ্বেষী মানুষ রয়েছেন, যাঁরা বয়সে ছোট পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি করলে, মহিলাকে ‘অপবিত্র’ বলেন। কিন্তু সে সব না শুনে নিজেকে শক্ত করে এগিয়ে যেতে হবে জীবনে”।

মালাইকা খুব শক্ত মনের মানুষ। প্রতিদিন নিজেকে সুস্থ আর খুশি রাখার চেষ্টা করছেন সব সময়। তিনি আরও বলেছেন, “আমি আমার মায়ের প্রতিচ্ছবি, কারণ আমি তাঁর শক্তি এবং দৃঢ়তাকে গ্রহণ করার চেষ্টা করি সবসময়। আর অবচেতনভাবেও তাঁর জীবন দর্শন আমার উপর প্রতিফলিত হয়। তিনি আমাকে সবসময় আমার শর্তে জীবনযাপন করতে এবং স্বাধীন হতে শিখিয়েছেন”। এখন মালাইকা কারও কোনও কথা নিয়ে ভাবিত নন। নিজের শর্তে জীবন কাটাচ্ছেন। অর্জুনের সঙ্গে ভাল আছেন। সম্প্রতি তিনি গাড়ি দুর্ঘটনার মুখেমুখি হন। সেই সময় অর্জুন তাঁর পাশে ছিলেন। মাঝে-মধ্যেই তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলেও গুজব ওঠে। কিন্তু শত্রু মুখে ছাই দিয়ে তাঁরা ভাল থাকার ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুন-Priyanka-Nick: অবশেষে সামনে এল প্রিয়াঙ্কা, নিক-এর  মেয়ের নাম, কী নাম রাখলেন তাঁরা মেয়ের?

আরও পড়ুন-Kiara Advani:  কিয়ারা আডবাণীর জীবনে নেমে এল বিপত্তি, দেখুন কী হয়েছে তাঁর

আরও পড়ুন-Arpita-Hridpindo: অরুণাচল প্রদেশের সীমান্ত গ্রামে কী করছেন অর্পিতা চট্টোপাধ্যায়?