Ranveer-Karan-Alia: স্বামী রণবীর নয়, দীপিকার বর রণবীরের সঙ্গে আলিয়া, বিয়ের পর এ কি করছেন তিনি?  

Ranveer-Karan-Alia: কয়েকদিন আগে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল আলিয়াকে। পরনে ছিল গোলাপী সালোয়ার কামিজ। ফটোগ্রাফারদের দিকে মেহেন্দি পরা হাত নেড়ে ছবিও দেন।

Ranveer-Karan-Alia: স্বামী রণবীর নয়, দীপিকার বর রণবীরের সঙ্গে আলিয়া, বিয়ের পর এ কি করছেন তিনি?  
করণ-আলিয়া-রণবীর
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Apr 24, 2022 | 2:51 PM

১৪ এপ্রিল এক ঘরোয়া অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েন রণবীর কাপুর, আলিয়া ভাট। বিয়ে পর্ব মিটিয়ে নব দম্পতি ব্যস্ত নিজের নিজের সিনেমার শুটিংয়ে। রণবীর কাপুর মানালিতে করছেন ‘অ্যানিমেল’ ছবির কাজ। অন্যদিকে আলিয়া ভাট (Alia Bhatt) শুরু করেছেন করণ জোহর (Karan Johar)পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। ছবিতে আলিয়ার বিপরীতে রয়েছেন রণবীর সিং (Ranveer Singh)। বিয়ের আগেই জয়সলমীরে শুরু করেছিলেন ছবির কাজ। বিয়ে সেরে আলিয়া ফিরেছেন সেটে। ছবির সেট থেকে করণ জোহর একটি ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, রণবীর করণ আর আলিয়াকে জড়িয়ে ধরে রয়েছে। ছবির সঙ্গে রয়েছে ক্যাপশনও। করণ লিখেছেন, ‘রণবীর আলিঙ্গন করে রয়েছে! রকি অউর রানি কি প্রেম কাহিনি! আপনাদের খুব তাড়াতাড়ি শুনাবো’।

কয়েকদিন আগে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল আলিয়াকে। পরনে ছিল গোলাপী সালোয়ার কামিজ। ফটোগ্রাফারদের দিকে মেহেন্দি পরা হাত নেড়ে ছবিও দেন। শুরু হয় জল্পনা কোথায় যাচ্ছেন তিনি তাই নিয়ে। করণ জোহরের পোস্ট করা ছবি আর আলিয়ার বিমানবন্দরের ছবি দেখে স্বভাবতই দুয়ে দুয়ে চার করতে সময় নেননি অনুরাগীরা। রণবীরের মতো তিনিও কাজ শুরু করে দিয়েছেন।  রণবীর আর আলিয়া এই নিয়ে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করছেন। এর আগে তাঁদের দেখা গিয়েছিল জোয়া আখতারের ‘গলি বয়’ ছবিতে। বিয়ের পর অনস্ক্রিন রণবীরের সঙ্গে তাঁর পুরনো রসায়ন এই ছবিতেও জমে কিনা দেখার। এই ছবি ছাড়াও দুজনের হাতে রয়েছ অনেক কাজ। স্বামী রণবীরের সঙ্গে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তি পাবে এই বছর ৯ সেপ্টেম্বর। রয়েছে হলিউডের ছবি। অন্যদিকে রণবীরের ‘জোয়েশভাই জোরদার’ ছবি মুক্তির অপেক্ষায়।

আরও পড়ুন-Hrithik Roshan:  হৃত্বিক রোশন-এর নতুন ছবির লুক দেখে কী বললেন অনুরাগীরা?

আরও পড়ুন-Prabhas-Yash-KGF 2: ‘কেজিএফ ২’ ছবির সাফল্যের জন্য প্রভাসের শুভেচ্ছা বার্তা, কী বললেন যশ?   

আরও পড়ুন-Kartik Aaryan: কার্তিক আরিয়ান তাঁর নতুন সহচরীদের সঙ্গে আলাপ করিয়ে দিলেন!

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla