Prabhas-Yash-KGF 2: ‘কেজিএফ ২’ ছবির সাফল্যের জন্য প্রভাসের শুভেচ্ছা বার্তা, উত্তরে কী বললেন যশ?   

Prabhas-Yash-KGF 2: অল্লু অর্জুন যাঁর ‘পুষ্পা’ ছবি দিয়ে এই বছর দক্ষিণী ঝড় শুরু হয়েছিল বক্স অফিসে, তিনিও ধন্যবাদ জানিয়েছেন পুরো টিমকে ভারতের পতাকা বিশ্ব দরবারে তুলে ধরবার জন্য।

Prabhas-Yash-KGF 2: ‘কেজিএফ ২’ ছবির সাফল্যের জন্য প্রভাসের শুভেচ্ছা বার্তা, উত্তরে কী বললেন যশ?   
পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে যশ, প্রভাস
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Apr 24, 2022 | 1:33 AM

প্রশান্ত নীল (Prashanth Neel) পরিচালিত ছবি ‘কেজিএফ ২’ (KGF 2) বক্স অফিসে সুনামী নিয়ে এসেছে। শুধু ভারতেই নয়, সারা বিশ্বব্যাপী ছবির চাহিদা তুঙ্গে। শুধু সিনেমা হলেই আটকে নেই যশ (Yash) রূপী রকি ভাই। সাধারণ মানুষের জন্য রোজকার জীবনেও ঢুকে পড়েছে সে। বিয়ের নিমন্ত্রণ পত্র রকি ভাইয়ের সংলাপে স্টাইলে তৈরি করা হচ্ছে। আবার সিনেমার গোলাগুলির প্রভাব যেন বাস্তবেও পরছে। ‘কেজিএফ ২’ সিনেমা দেখতে এসে বচসা শুরু হয়। তার জেরে চলে গুলি। আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যেতে হয়।

এমন ছবির জন্য দক্ষিণের ইন্ডাস্ট্রি তো গর্ব করবেই। করছেও। সিনেমার জন্য অভিনেতারা পাঠাচ্ছেন শুভেচ্ছা বার্তা। প্রশান্ত নীলের পরবর্তী ছবিতে কাজ করবেন প্রভাস। ছবির নাম ‘সালার’। এটাও অ্যাকশন সিনেমা। প্রভাস তাঁর নতুন পরিচালকসহ তাঁর কলাকুশলীদের জনিয়েছেন শুভেচ্ছা তাঁর সোশ্যাল মিডিয়াতে। শুধু প্রশান্ত, যশ নন, তিনি সঞ্জয় দত্ত, রবীনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি-সকলকেই শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর পোস্ট দেখেই যশও মন্তব্য করেছেন। তিনি স্মাইলিং ইমোজি দিয়ে লিখেছেন, ‘ধন্যবাদ’।

এর আগে অল্লু অর্জুন যাঁর ‘পুষ্পা’ ছবি দিয়ে এই বছর দক্ষিণী ঝড় শুরু হয়েছিল, তিনিও ধন্যবাদ জানিয়েছেন পুরো টিমকে ভারতের পতাকা বিশ্ব দরবারে তুলে ধরবার জন্য।

উল্টো দিকে কয়েক দিন আগে প্রভাসের কাছে জানতে চাওয়া হয়েছিল, তিনি প্রশান্তের ছবিতে কাজ করছেন। কোনও টেনশন রয়েছে যে তাঁকেও ‘সালার’ দিয়ে এমন বক্স অফিস সফল ছবি দর্শকদের দিতে হবে? তাঁর স্পষ্ট উত্তর, “কেন? এটা ভাল খবর যে একজন বক্স অফিসে ঝড় তোলা ছবির পরিচালকের সঙ্গে আমি কাজ করছি। এর বেশি আর কিছু নয়”। ‘কেজিএফ ২’ ছবির শেষে ইঙ্গিত রয়েছে ৩ নম্বর ফ্র্যাঞ্চাইজি ছবির আসতে চলেছে। আশা করা যায়, সেই ছবি আরও বড় আকারে আসবে। তবে প্রশান্ত সেটা সালার শেষ করেই করবেন না, আরও পড়ে, তা সময় বলবে।

আরও পড়ুন-Mandakini:  প্রায় ২৫ বছর পর মন্দাকিনী ফিরছেন, কোথায় কীভাবে, রইল তার হদিশ

আরও পড়ুন-Alia Bhatt-Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে কোথায় মিল আলিয়ার, কী বলছেন অনুরাগীরা?

আরও পড়ুন-Vidya Balan-Satyajit Ray: বিদ্যা বালনের কিশোরী জীবনের গোপন কথা ফাঁস!

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla