বয়স মাত্র ৭দিন, দীপিকা-রণবীর কন্যার সম্পত্তির পরিমাণ জানেন? শুনলে চমকে যাবেন

Deepika-Ranveer: তার বয়স মাত্র সাত দিন। এর মধ্য়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে তারকা কন্যা। কথা হচ্ছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একরত্তির। ৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। এক সপ্তাহ হাসপাতালে থাকার পর রবিবারই ছাড়া পেয়েছেন নতুন মা। দুই লক্ষ্মীকে নিয়ে বাড়ি ফিরেছেন রণবীর। একরত্তির বয়স এক সপ্তাহ পার হতে না হতেই তাকে নিয়ে হিসেব কষাকষি শুরু।

বয়স মাত্র ৭দিন, দীপিকা-রণবীর কন্যার সম্পত্তির পরিমাণ জানেন? শুনলে চমকে যাবেন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 11:01 PM

তার বয়স মাত্র সাত দিন। এর মধ্য়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে তারকা কন্যা। কথা হচ্ছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একরত্তির। ৮ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। এক সপ্তাহ হাসপাতালে থাকার পর রবিবারই ছাড়া পেয়েছেন নতুন মা। দুই লক্ষ্মীকে নিয়ে বাড়ি ফিরেছেন রণবীর। একরত্তির বয়স এক সপ্তাহ পার হতে না হতেই তাকে নিয়ে হিসেব কষাকষি শুরু। ‘স্টারকিড’ হওয়ার দরুণ এমনিতে জন্মসূত্রেই অনেক সম্পত্তি তাদের নামে। শুধু দীপিকা রণবীরের মেয়ের ক্ষেত্রে নয়। সবার ক্ষেত্রেই তা প্রযোজ্য। এই যেমন শোনা যায়, রণবীর কাপুর তাঁর পালি হিলের বাড়িটি মেয়ে রাহার নামেই লিখে দিয়েছেন। তেমনই রণবীর-দীপিকার মেয়ের সম্পত্তির পরিমাণও কম নয়। সদ্যোজাত স্থাবর-অস্থাবরের তালিকা শুনলে চমকে যাবেন।

বলিসূত্রে খবর, কয়েকশো কোটির মালকিন দীপিকা-রণবীরের মেয়ে। তারকা জুটির মোট সম্পত্তির পরিমাণ ৮৬০ কোটি টাকা। সুতরাং জন্মসূত্রে এই পুরো টাকাই তার। এছাড়াও সে পাবে মুম্বইয়ের ওরলির একটি ৫ কামরার ফ্ল্যাট। যার মূল্য প্রায় ৪০ কোটি টাকা। এছাড়াও তাদের ৪ কামরার আরও একটি ফ্ল্যাট রয়েছে। যার দাম প্রায় ১৬ কোটি। সম্প্রতি শাহরুখ খানের বাংলোর পাশেই একটি চারতলা ফ্ল্যাট কিনেছেন তাঁরা। দীপিকা-রণবীরের গৃহপ্রবেশের ছবিও এসেছিল প্রকাশ্যে। সেই ফ্ল্যাটের দাম প্রায় ১১৯ কোটি টাকা। আলিবাগে তাঁদের একটি হলিডে হোমও আছে। সেটার মূল্যও ২২ কোটি। দুই তারকাই গাড়ি ভালবাসেন। তাঁদের বেশ কয়েকটি বিলাসবহুল গাড়িও রয়েছে। যেগুলোর মূল্য যথাক্রমে ২.৮০ কোটি, ৩.২৯ কোটি, ৪.৫ কোটি টাকা। তাহলে কিছুটা আন্দাজ করতেই পারছেন মোট কত অঙ্কের মালকিন হতে চলেছে দীপিকা-রণবীরের সদ্যোজাত।