দোলনের সঙ্গে ভরপুর প্রেম, কে ছিলেন দীপঙ্কর দে’র প্রথম স্ত্রী? রইল পরিচয়

Dipankar-Dolon: দোলন ও দীপঙ্করের প্রেম নিয়ে চারিদিকে চর্চা, জানেন কে ছিলেন দীপঙ্করের প্রথম স্ত্রী?

দোলনের সঙ্গে ভরপুর প্রেম, কে ছিলেন দীপঙ্কর দে'র প্রথম স্ত্রী? রইল পরিচয়
দীপঙ্কর এবং দোলন।
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 6:39 PM

৮০’র দিকে আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেতা দীপঙ্কর দে। আজ অর্থাৎ শুক্রবার তাঁর জন্মদিন। অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে সুখে সংসার করছেন তিনি। প্রতি মুহূর্তে তাঁকে আগলে রেখেছেন দোলন। আজ জন্মদিনে নিজের হাতে পায়েস বানিয়েছেন। আড়ম্বর পছন্দ নয় অভিনেতার, তাই নিজেদের মতো করে হচ্ছে জন্মদিন পালন। দোলন ও দীপঙ্করের প্রেম নিয়ে চারিদিকে চর্চা, জানেন কে ছিলেন দীপঙ্করের প্রথম স্ত্রী?

জানা যায়, তাঁর প্রথম স্ত্রী বাঙালি ছিলেন না। তিনি ছিলেন খ্রিস্ট ধর্মাবলম্বী এক মহিলা। তিনি ছিলেন এক অ্যাংলো ইন্ডিয়ান। বহু বছর সম্পর্কে থাকার পরই দীপঙ্কর তাঁকে বিয়ে করেছিলেন। তাদের মধ্যে সেতু বন্ধন করেছিল দুই কন্যা। বড় কন্যা প্রয়াত হয়েছেন ২০২৩ সালে। বড় মেয়ে নয় বরং ছোট মেয়ের সঙ্গে বেশ ভাল সম্পর্ক দোলনের। দোলন ও দীপঙ্কর দীর্ঘ সময় সহবাস সম্পর্কে ছিলেন। ঘর ভাঙার জন্য বারংবার দায়ী করা হয়েছে দোলনকে। এ প্রসঙ্গে অতীতে টিভিনাইন বাংলাকে দোলন বলেছিলেন, “আমি তাঁদের সংসার ভাঙিনি। দীপঙ্করের সঙ্গে যখন আমার সম্পর্ক হয়, তার আগে থেকেই তাঁদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। তাই আমার প্রতিও অভিযোগ ছিল না। আমার স্বামীর প্রথম স্ত্রীকে আমি খুব সম্মান করি।” এও জানিয়েছিলেন প্রথম কন্যা মারা যাওয়ার হাসপাতালে দীপঙ্কর ও তাঁর প্রথম স্ত্রীকে আগলে রেখেছিলেন দোলনই। সব কিছু পালন করেছিলেন নির্দ্বিধায়।

তিনি বলেছিলেন, “দীপঙ্করের বড় মেয়ে টিটির মৃত্যুর পর তাঁর সঙ্গে আমার প্রথম দেখা হাসপাতালে। আমাদের মধ্যে কিন্তু কোনওই তিক্ততা নেই। এর আসল কারণ, আমি তাঁর সংসার ভাঙিনি। দীপঙ্করের সঙ্গে তাঁর ডিভোর্সের পর আমি আসি। ফলে আমাকে নিয়ে কোনওকালেই তাঁর মনে কোনও ক্ষোভ নেই। টিটির মৃত্যুর সময় দুই বয়স্ক বাবা-মাকে (দীপঙ্কর এবং তাঁর প্রথম স্ত্রী) আমিই আগলেছিলাম হাসপাতালে। দু’জনের জন্যেই ওষুধ আনিয়ে রেখেছিলাম, যাতে কন্যা হারানোর শোকে তাঁদের কারওই শারীরিক ক্ষতি না হয়।”