কী মাখেন, কী খান? কোন রহস্যে ৪০-এও টিন-এজার শ্রদ্ধা কাপুর? ফাঁস ট্রেনারের

Shraddha Kapoor: মাহেক জানিয়েছেন শ্রদ্ধা ভেগান হওয়ায় তাঁর সকাল শুরু হয় পোহা, উপমা, ইডলি, ধোসা দিয়ে। এ ছাড়াও তাঁর খাবারে থাকে পালংশাক, গ্লুটেল মুক্ত পালংশাক, বিটের জুস আর অনেক সবজি।

কী মাখেন, কী খান? কোন রহস্যে ৪০-এও টিন-এজার শ্রদ্ধা কাপুর? ফাঁস ট্রেনারের
শ্রদ্ধা কাপুর।
Follow Us:
| Updated on: Jun 18, 2024 | 7:47 PM

এই মুহূর্তে ৩৮ বছর চলছে শ্রদ্ধা কাপুরের। কিন্তু দেখে বোঝার জো নেই। শরীরে অস্ত্রোপচারের লেশমাত্র নেই। অথচ শ্রদ্ধাকে দেখলে মনে হয় সবে কুড়ি ছুঁয়েছেন। বলিরেখা তো দূরের কথা, সারা শরীরে ডার্ক সার্কেল ও নেই তাঁর। ৪০-এ ‘বুড়িয়ে যাওয়া’র মিথকে কার্যত নস্যাৎ করে কীভাবে আজও নিজেকে ধরে রেখেছেন শ্রদ্ধা? কী এমন করেন যে বয়স তাঁকে ছুঁয়েও দেখে না? সেই রহস্য ফাঁস কএলেন তাঁর ফিটনেস ট্রেনার মাহেক নায়ার।

মাহেক জানিয়েছেন শ্রদ্ধা ভেগান হওয়ায় তাঁর সকাল শুরু হয় পোহা, উপমা, ইডলি, ধোসা দিয়ে। এ ছাড়াও তাঁর খাবারে থাকে পালংশাক, গ্লুটেল মুক্ত পালংশাক, বিটের জুস আর অনেক সবজি। মুখের বলিরেখা যাতে সহজে না আসে সেই কারণে। আমলকি, আদা ও হলুদের জুস, পুদিনা দিয়ে লেবুর জল খান শ্রদ্ধা। শরীর ডি-হাইড্রেটেডও থাকে এতে। রাত্রে একেবারেই হালকা খাবার। আর ভাজাভুজি একদম বাদ। সন্ধেবেলা ইচ্ছে হলে, ভেজানো বাদাম, মাখানা, ফলের রস– এই দিয়েই খিদে মেটান তিনি।

ওয়ার্কআউটও করেন তিনি নিয়মিত। শ্রদ্ধার কথায়, ” ওয়ার্কআউটের দেড় ঘণ্টা আগে কিছু খাই। আর ওয়ার্কআউটের পর যত ইচ্ছে প্রোটিন আর সবজি সমৃদ্ধ খাবার রাখি ডায়েটে।” ওয়ার্কআউটের পর পেশীর গ্লাইকোজেন ঠিক রাখার জন্য খাওয়া দাওয়া করা কিন্তু খুব দরকার। এতে পেশীতে নতুন টিস্যু গঠিত হয়। বোটক্স, ফিলার এ সব থেকে দূরেই রয়েছেন শ্রদ্ধা।